অবশেষে পর্যটন মোড়ে এলাকাবাসী উদ্ধার করে দিলেন দোকান ঘরটি ।

হাজী মারুফ-
রংপুর নগরীরর পর্যটন মোড়ে দোকানের ভাড়াটিয়া জাল চুক্তিপত্র দেখিয়ে দোকান মালিকানা দাবির  আভিযোগ উঠেছে। জানা গেছে পর্যটন মোড়ে দোকান মালিক মরহুম (সাবেক কমিশনার) আসেক আলী  এর কাছ  থেকে ১৯৯৮ সালে দোকান ঘরটি ভাড়া নেয় মমিনুল ইসলাম চুন্নু । এরপর ২০০৯ সালে আসেক আলী মৃত্যুবরণ করেন । মৃত্যু কালে 
তার দুই ছেলে ও দুই মেয়ে সন্তান রেখে যান । মৃত্যু পর তার ২ ছেলে আকমল ও আজিজুল ইসলাম আকাশ  ভাড়াটিয়া মমিনুল ইসলাম চুন্নুকে দোকান ঘরটি ছাড়তে বললে কোন কর্নপাত করেননি । উল্টো তিনি ১৫০টাকার স্টাম্পে একটি ভুয়া চুক্তিপত্র দেখান যে ২০১৪ সাল পর্যন্ত তার বাবা মরহুম আশেক আলীর সাথে চুক্তিপত্র আছে বলে দাবি করেন । বাবার কথা চিন্তা করে তার ২ ছেলে মেনে নেন।  ২০১৪ সালে সময় পার হলেও ভাড়াটিয়া দোকানঘরটি ছাড়েননি । এ অবস্থায়  এলাকাবাসী ও স্থানীয় ব্যাবসায়ীদের সহযোগীতায় ১৭ ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আকমল হোসেন ও  তাদের পরিবারের দোকান ঘরটি উদ্ধার করেন। 
 পর্যটন মোড়ে ভাড়াটিয়া মমিনুল ইসলাম চুন্নু ১৫০টাকার ভুয়া জাল স্টম্প  দিয়ে দোকান মালিক দাবি করেন । তার প্রতিবাদে গতকাল সন্ধায় স্থানীয় ও ব্যাবসায়ীরা আলোচনায় বসেন । চুক্তিপত্রের যে স্বাক্ষীগণছিল তাদের স্বাক্ষর অস্বীকার করলে আলোচনায় মহৎব্যাক্তিরা তা জাল ভুয়া বলে গণ্য করেন  । অবশেষে এলাকাবাসী ব্যবসায়াদের উপস্থিতিতে দোকানঘরটি উদ্ধার হয় । ১৭ ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি  জাহেদুল হক মাষ্টার  সাংবাদিকদের জানান গত শনিবার একটি জাল  চুক্তিপত্র তিনি দেখান যা স্থানীয় ব্যবসায়ী ও এলাকাবাসী তা দেখতে চাইলে ওই সুরাহা সমাধানে জুড়িবোর্ড বসে  । চারজনের স্বাক্ষর জাল করেছে স্বাক্ষর দাতারা এমন কথা  অপকটে স্বীকার করেন । পরে স্থানীয়দের উপস্থিতিতে দোকান ঘরটি উদ্ধার করা হয় ।

পুরোনো সংবাদ

রংপুর 8507819633566092358

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item