নবাবগঞ্জ সীমান্তে আবারো জুয়ার আসর!

মামুনুররশিদ মেরাজুল ঃ

পীরগঞ্জের সীমান্তবর্তী নবাবগঞ্জ উপজেলার করতোয়া নদীর চরে কবলিপাড়ায় আবারো জুয়ার আসর শুরু হয়েছে। বৃহস্পতিবার বেলা ৩টা থেকে ওই জুয়ার আসর শুরু হয়েছে।
জানা গেছে, গত ৬ মার্চ রাতে পীরগঞ্জের সীমান্তবর্তী নবাবগঞ্জের বিনোদনগর ইউনিয়নের পারবোয়ালমারী গ্রামে করতোয়া নদীর চরে জুয়া বন্ধ করতে গিয়ে দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ এবং ডিবির ওসি মনিরুজ্জামান জুয়াড়িদের হাতে বেধড়ক মারপিটে আহত হন। সেই ঘটনায় মামলা হলেও মূল হোতারা এখনও ধরাছোঁয়ার বাহিরে। এরমধ্যেই গতকাল থেকে নবাবগঞ্জের মাহমুদপুর ইউনিয়নের কবলিপাড়ায় করতোয়ার চরে জুয়ার আসর শুরু হয়েছে বলে নির্ভরযোগ্য একটি সূত্র জানায়। সুত্রটি আরও জানায় নবাবগঞ্জের বিএনপি নেতা আনোয়ার হোসেনের নেতৃত্বে ওই জুয়ার আসর চলছে। ইতিমধ্যেই জুয়াড়–রা স্থানীয়দের ম্যানেজও করেছে। এ ব্যাপারে নবাবগঞ্জ থানার ওসি সুব্রত কুমার বলেন, আমার সীমানায় কোথাও জুয়া আসর চলছে না, চলতে দেব না। জুয়া চালুর খবরে ক্ষোভে ফুসছে নবাবগঞ্জবাসী।
উল্লেখ্য, গাইবান্ধার গোবিন্দগঞ্জের সাঁওতালপল্লীতে আগুন লাগার ঘটনায় ওই সময়কার ওসি সুব্রত কুমারকে বদলী করে দিনাজপুরের নবাবগঞ্জে দেয়া হয়েছে।

পুরোনো সংবাদ

রংপুর 7232709161067561242

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item