রংপুর শহরকে যানজট মুক্ত করার লক্ষে এক মত বিনিময় সভা

এস.কে.মামুন

রংপুর সিটি কর্পোরেশনের মেয়র বীরমুক্তিযোদ্ধা সরফুদ্দীন আহমেদ ঝন্টু(প্রতিমন্ত্রী) বলেছেন, রংপুর শহরকে যানজট মুক্ত করার লক্ষে প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি বলেন, এবার যানজট নিয়ন্ত্রনে পুলিশের পাশাপাশি ৬০ জন সিটি পুলিশ শহরের বিভিন্ন পয়েন্টে দায়িত্ব পালন করবে।
বুধবার রংপুর সিটি কর্পোরেশনের সভা কক্ষে সিটি কর্পোরেশনের উদ্যোগে রংপুর শহরকে যানজট মুক্ত করার লক্ষে এক মত বিনিময় সভায় সভাপতিত্বে  বক্তব্যকালে তিনি এ কথা বলেন । উক্ত সভায় স্বাগত বক্তব্য রাখেন প্যানেল মেয়র গোলাম কবীর কাজল, রসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা আকতার হোসেন আজাদ, মাননীয় মেয়র মহোদয়ের একান্ত সচিব রাশেদুল ইসলাম, রংপুর কোতয়ালী থানার অফিস ইনচার্জ  এবিএম জাহিদুল ইসলাম,পুলিশের ট্রাফিক ইন্সপেক্টর ফিরোজ আলম, অটো শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক  আনোয়ার সুমন, রংপুর বিভাগীয় কমিউনিটিং পুলিশের সদস্য সচিব সুশান্ত ভৌমিক, ব্যাটারিচালিত অটো রিকসা মালিক শ্রমিক সমবায় সমিতির সাধারন সম্পাদক আনোয়ার কবীর সুমন প্রমুখ।
মেয়র বলেন, লাইসেন্স বিহীন অটো রিকসা ও চার্জার রিকসা সিটি কর্পোরেশনের এলাকায় ঢুকতে দেয়া হবে না। যানজট নিয়ন্ত্রনে অটো রিক্সার চলাচলের জন্য প্রয়োজনে আলাদা লেন করা হবে।

পুরোনো সংবাদ

রংপুর 5436788970532972371

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item