পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে রোগী চিকিৎসা না পেয়ে সিভিল সার্জনের বাসায় অনশন

মোঃ সাইদুজ্জামান রেজা পঞ্চগড়:
পঞ্চগড় আধুনিক সদর হাসাপাতালে মেডিসিন বিভাগে চিকিৎসা না পেয়ে সিভিল সার্জনের বাসায় অনশন ধর্মঘট পালন করছে পলাশ কুমার রায় নামে এক রোগী। জানা যায় পঞ্চগড় জেলা আটোয়ারী উপজেলার বড় শিংগিয়া গ্রামের প্রনব কুমার রায় (সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার) এর সন্তান পলাশ কুমার রায় গত শনিবার আধুনিক সদর হাসপাতালে ভর্তি হয়।

দীর্ঘ ৪ দিন ধরে কোন ডাক্তার তাকে চিকিৎসা পত্র দেয় নাই, এবং হাসপাতালের ভিতরে টয়লেটের দূর্গন্ধে অস্বাস্থ্যকর পরিবেশে রোগী চিকিৎসার বদলে অসুস্থ্য হয়ে পরে। রোগী পলাশ কুমার রায় হাসপাতালের অবস্থা জেলা প্রশাসক মহোদয়কে অবগত করলে পঞ্চগড় আধুনিক হাসপাতালের আর.এম.ও ডা: সিরাজদ্দৌলা পলিন রোগী পলাশ কুমার রায় কে লাঞ্চিত করে ধাক্কা দিয়ে হাসপাতাল হতে ছাড় পত্র দিয়ে বের করে দেয়। রোগী পলাশ কুমার রায় চিকিৎসা না পেয়ে শেষ আশ্রয় হিসেবেআজ মঙ্গলবার সকাল থেকে  সিভিল সার্জনের বাসায় অনশন ধর্মঘট পালন করছে।
পঞ্চগড় আধুনিক সদর হাসপালে আগত কয়েকজন রোগীর অভিভাকের সাথে কথা বলে জানা যায় ডা: সিরাজদ্দৌলা পলিন পঞ্চগড়ের স্থানীয় হওয়ায় যে কোন মানুষের সাথে অসৌজন্য মূলক আচরন করে থাকে। এ বিষয়ে সিভিল সার্জেনের সাথে কথা বললে তিনি জানান রোগীর ছাড়পত্র দেওয়া হয়েছে। ভর্তি থাকা অবস্থায় তার চিকিৎসা করা হয়েছে, চিকিৎসার কোন ত্র“টি ছিলনা।

পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 5991720445685266067

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item