সড়ক দুর্ঘটনায় চলে গেলেন পঞ্চগড়ের ত্যাগী নেতা খবিরউদ্দিন


সাইদুজ্জামান রেজা,পঞ্চগড় প্রতিনিধিঃ

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় জেলা আওয়ামী লীগের আরেক সহ-সভাপতি খবিরউদ্দিন আহম্মদ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।গতকাল রোববার রাত ১টার দিকে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে গত মঙ্গলবার মোটরসাইকেলে করে জনসভায় যাওয়ার সময় পঞ্চগড় ইউনিয়ন পরিষদ কার্যালয়ের কাছে বাসের ধাক্কায় মারা যান জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রবি মাহমুদ। এ সময় গুরুতর আহত হন খবিরউদ্দিন আহম্মদ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট জানান, দুর্ঘটনার পরদিন বুধবার খবিরউদ্দিনকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়া হয়। এ্যাপোলো হাসপাতালে কয়েক দিন চিকিৎসার পর ভর্তি করা হয় বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে। সেখানেই তিনি মারা যান।

এদিকে একই দুর্ঘটনায় এক সপ্তাহের ব্যবধানে দুই নেতার মৃত্যুতে এলাকায় আওয়ামী লীগ নেতা-কর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। খবিরউদ্দিন আহম্মদ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ  করে  পঞ্চগড় জেলা আওয়ামীলীগ নেতা এ্যাডভোকেট আজিজার রহমান বলেন,জীবনভর আওয়ামী লীগ করেছেন খবির মামু। কখনো কিছু পাননি। সারাজীবন রৌদ্রমুখে হেঁটেছেন কখনো  পাননি কোন ছায়া।  বায়ান্নর ভাষা আন্দোলনের মিছিল দিয়ে রাজনৈতিক পদচারণা শুরু। তারপর বিরতিহীন ফুল টাইমার। স্কুল শিক্ষকের চাকরি ছেড়েছেন।  রাজনীতি ছাড়া জীবনে আর করেননি কিছুই। অর্থ সম্পদ পদ পদবীর লোভ ছিল না কোনদিনই। কদিন আগে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা ডেকে নিয়ে বারো লাখ টাকার একটি চেক হাতে ধরিয়ে দিয়েছিলেন । চেক হাতে পেয়ে খবির মামু হয়তো ভেবেছিলেন , জীবনের সকল আঁধার বুঝি কেটে গেল কিন্তু বিধি বাম। চেক ভাঙ্গানোর আগেই সড়ক দুর্ঘটনায় মারাত্মক আঘাত প্রাপ্ত হয়ে তিনি এখন হাসপাতালে মৃত্যুর সাথে পান্জা লড়ছেন । একেই বুঝি বলে " men proposes God disposes."

পুরোনো সংবাদ

পঞ্চগড় 3568490606519823756

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item