নীলফামারীতে স্কুল ছাত্রীকে যৌন হয়রানী ও শিক্ষককে মারধর॥দুই বখাটের কারাদন্ড

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৬ মে॥
স্কুল ছাত্রীকে যৌনহয়রানী ও এ ঘটনার প্রতিবাদ করতে গিয়ে এক শিক্ষককে মারধরের ঘটনায় দুই বখাটে যুবককে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালত। আাজ শনিবার সকালে ঘটনাটি ঘটে নীলফামারী সদরের পঞ্চপুকুর বালিকা উচ্চ বিদ্যালয়ে।
উক্ত বালিকা বিদ্যালয়ের এক ষষ্ঠ শ্রেনীর ছাত্রীকে স্কুল আসা যাওয়ার পথে যৌনহয়রানী করে আসছিল সদরের পঞ্চপুকুর ইউনিয়নের কুটিপাড়া গ্রামের আমির আলী ফকিরের ছেলে আসাদুল্লাহ আল গালিব (২০)। ঘটনার দিন শনিবার সকাল ৯টায় স্কুলে ক্লাশ চলছিল। এ সময় উক্ত বখাটের সঙ্গে তার সহযোগী একই ইউনিয়নের মাহমুদুললাহ মাহানের ছেলে মমিনুর রহমান মমিন (১৮) স্কুলের ক্যাম্পাসে প্রবেশ করে ওই ছাত্রীটিকে টেনে হেচরে বের করার চেস্টা করছি। এ দৃশ্য দেখতে পেয়ে স্কুলের সহকারী শিক্ষক রফিকুল ইসলাম (৪৫) ছুটে এসে ছাত্রীকে রক্ষা করলে বখাটে দুইজন ওই শিক্ষকের উপর চড়াও হয়ে মারধর করতে থাকলে অন্যান্য শিক্ষক সহ ছাত্রীরা একত্রিত হয়ে বখাটে দুইজনকে আটক করে।
খবর পেয়ে থানা পুলিশ ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিসেট্রট ঘটনাস্থলে ছুটে যান। সেখানে ভ্রাম্যমান আদালত বসিয়ে সাক্ষ্য প্রমানে বখাটে আসাদুল্লাহ আল গালিব কে চার মাসের ও অপর বখাটে মমিনুর রহমান মমিন কে এক মাসের করে বিনাসশ্রম কারাদন্ড প্রদান করে। পুলিশ সাজাপ্রাপ্তদের জেলা কারাগারে প্রেরন করে। ঘটনাটি নিশ্চিত করেন সদর থানার ওসি বাবুল আকতার। #

পুরোনো সংবাদ

নীলফামারী 9079666179160689391

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item