নীলফামারীতে চিকিৎসকদের মানববন্ধন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২১ মে॥
চিকিৎসক ও চিকিৎসা প্রতিষ্ঠানের উপর দুস্কৃতিকারীদের হামলার প্রতিবাদ এবং অবিলম্বে দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শান্তির দাবীতে মানববন্ধন এবং সমাবেশ করেছে বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েসন (বিএমএ) নীলফামারী জেলা শাখা।
আজ রবিবার বেলা ১২ টা হতে ঘন্টা ব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয় নীলফামারী সদর আধুনিক হাসপাতাল চত্তরে। এ সময় চিকিৎসকরা কালো ব্যাজ ধারন করে তা ২৫ মে পর্যন্ত অব্যাহত রাখার ঘোষনা দেন। পাশাপাশি আগামী ২৩ মে হাসপাতালে চিকিৎসা সেবায় ধর্মঘটের ডাক দেয়া হয়। 
মানববন্ধন চলাকালীন সমাবেশে বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. আব্দুর রশিদ, বাংলাদেশ স্বাধীনতা চিকিৎসক পরিষদের নীলফামারী জেলা শাখার সাধারন সম্পাদক ডা. মজিবুল হাসান চৌধুরী শাহিন, বিএমএর জেলা কমিটির সাধারন সম্পাদক ডা. দীলিপ কুমার রায়, সিভিল সার্জন অফিসের আবাসিক  মেডিক্যাল কর্মকর্তা ডা. মনিরুজ্জামান, নাক-গলা-কান বিশেষজ্ঞ ডা.জাহাঙ্গীর আলম প্রমুখ।
বিএমএ’র এই কর্মসুচিতে একাত্ব প্রকাশ করে সেখানে অংশ নেয় নার্স এসোয়িয়েসন। সমাবেশে বক্তারা বলেন গত ১৮ মে ঢাকা সেন্ট্রাল হাসপাতালে আশফিয়া নিহতের ঘটনাকে কেন্দ্র করে ওই হাসপাতালের কর্মরত ডাঃ অধ্যাপক এবিএম আব্দুল্লাহকে বেধরক মারপিট করায় হয়। যারা এ ঘটনার সঙ্গে জড়িত তাদের দ্রুত গ্রেফতার করে বিচারের দাবী করা হয়েছে।

পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 5526421372934942638

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item