নীলফামারীর পৌর সভার কাউন্সিলারের গাড়ীতে অগ্নিকান্ড

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৩ মে॥
আগুনে পুড়েছে নীলফামারী পৌরসভার তিন নস্বর ওয়ার্ডের কাউন্সিলার, পরিবহন ব্যবসায়ী এবং জেলা দোকান মালিক সমিতির সভাপতি সামসুল হকের ব্যবহৃত প্রাইভেট কার। এ সময় তিনি ভাগ্যক্রমে বেঁচে যান।
গতকাল শুক্রবার সন্ধ্যার পর তিনি নিজে তার  করলা ১৫০০সিসি ২০০৫সালের মডেলের তার ব্যক্তিগত (ঢাকা মেট্রো-গ-১৯-০৯৬২)  প্রাইভেটকারটি  চালিয়ে পঞ্চপুকুর পাড়াস্থ  নিজ বাসভবনের ফিরছিলেন । বাড়ির সামনে এসে গাড়ী থামাতেই তিনি দেখতে পান তার প্রাইভেটকারের জ্বালানি স্থান হতে দাউ দাউ করে আগুন জ্বলে উঠছে। তাৎক্ষনিকভাবে তিনি গাড়ী হতে লাফিয়ে বাহিরে বের হয়ে এসে প্রাণে রক্ষা পান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রনে আনলেও তার প্রাইভেটকারটির ৮০ভাগ পুড়ে যায়।
 নীলফামারী ফায়ার স্টেশনের টীম লিডার ফরহাদ হোসেন বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে যান্ত্রিক ত্রুটির কারণে গাড়িটিতে আগুনের সুত্রপাত হতে পারে।
তবে সামসুল হক অভিযোগ করে বলেন তিনি এটি নাশকতার আলামত পাচ্ছেন।  এ ব্যাপারে তিনি মামলার প্রস্তুতির সিদ্ধান্ত নিয়েছে।নীলফামারী থানার ওসি বাবুল আকতার বলেন ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সামসুল হক আজ শনিবার বিকাল সারে চারটা পর্যন্ত থানায় কোন অভিযোগ দেননি।

পুরোনো সংবাদ

নীলফামারী 929264330841316847

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item