কিশোরগঞ্জে যৌতুকের টাকা দিতে না পারায় স্ত্রীকে তালাক

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় স্বামী, শাশুড়ী ও ভাসুড়ের চাহিদা মতো যৌতুকের টাকা দিতে অস্বীকার করায় তিন কন্যা সন্তানের জননী এক গৃহবধুকে মারপিট করা হয়েছে। এ ব্যাপারে ওই গৃহবধু স্বামীসহ কয়েকজনের নামে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। বর্তমানে রুমি বেগম তার বাবার বাড়িতে অবস্থান করছে।এদিকে গত ২৫ শে মে রুমি বেগমকে ডাকযোগে রংপুর নোটারী পাবলিকের মাধ্যমে তালাক নামার নোটিশ পাটিয়েছে তার স্বামী।
অভিযোগে জানা গেছে, গত ২০০২ সালের ২৯ শে মার্চ একই ইউনিয়নের সরকার পাড়া গ্রামের জসিম উদ্দিন্নের  পুত্র শফিকুল ইসলামের সাথে ইসলামী শরিয়াহ মোতাবেক ৭৫ হাজার ১০১ টাকা দেনমোহর ধার্য করে বিয়ে হয় একই ইউনিয়নের তেলিপাড়া গ্রামের ছকমল হোসেনের মেয়ে রুমি বেগমের। বিয়ের পর ভালই চলছিল তাদের সংসার জীবন। বিয়ের পর থেকে শাশুড়ী ছপিয়া বেগম, ভাসুর বাচ্ছা মিয়া ও স্বামীসহ  গৃহবধু রুমি বেগমকে প্রায়ই নির্যাতন করে আসত। রুমি বেগম যৌতুকের টাকা আনতে অস্বীকার করলে সর্বশেষ গত ০৩.০৫.২০১৭ইং মঙ্গলবার আবারও তার স্বামী ও তার পরিবারের লোকজন তাকে মারপিট শুরু করে। রুমির চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় রুমি বেগম বাদী হয়ে কিশোরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। এদিকে গত ২৫শে মে রুমি বেগমকে ডাকযোগে রংপুর নোটারী পাবলিকের মাধ্যমে তালাক নামার নোটিশ পাটিয়ে দেয় তার স্বামী।
গৃহবধু রুমি বেগম জানান, বিয়ের পর মোটামুটি ভালই চলছিল আমাদের সংসারিক জীবন। পর পর তিন কন্যা সন্তানের জন্ম দেয়ায় ও তার চাহিদা মাফিক যৌতুকের টাকা দিতে না পারায় সে আমাকে গোপনে তালাক দিয়েছে। আমি এর বিচার চাই। এ ব্যাপারে রুমির স্বামী সফিকুল ইসলামের সাথে যোগাযোগের চেষ্টা করলে তার বক্তব্য পাওয়া যায় নি। কিশোরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রশিদের সাথে কথা বললে তিনি অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 1267549640638276343

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item