কিশোরগঞ্জে অগ্নিকান্ডে মুদি দোকানসহ তিনটি ঘর পুড়ে ছাই

 
মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ ॥
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নে মাগুড়া বাসষ্টানে মেসার্স সুজা ষ্টোরে অগ্নিকান্ডের ঘঁটনা ঘটেছে। শনিবার দুপুরে বিদ্যুতের শর্টসার্কিট থেকে এ আগুনের সুত্রপাত হয় ।এতে ওই দোকানের গোডাউনে রক্ষিত মালামালসহ মাগুড়া মুন্সিপাড়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক ইউছুব আলীর দুটি টিনের ঘর ,একটি রান্নাঘর সহ দোকানে ও ঘরে রক্ষিত মালামাল ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে।এত ক্ষতির পরিমান ১০ লক্ষ টাকা বলে ধারনা করা হচ্ছে। 

মাগুড়া ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদুল হোসেন শিহাব জানান, শনিবার দুপুরে সুজা মিয়ার মুদি দোকান থেকে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়ে সুজামিয়ার  দোকানের গোডাইনে রক্ষিত টিভি, ফ্রিজ, চালের বস্তা,সোয়াবিন,কেরোসিনের ড্রাম,আটা,ময়দা,চিনি,সাইকেল ও অটো বাইকের যন্ত্রাংশ ও নগত ৫০ হাজার   টাকা সহ আগুনে  পুড়ে যায়।  এ সময় সুজা মিয়ার দোকানের পিছনে মাগুড়া মুন্সিপাড়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মোঃ ইউছুব আলী দুইটি ঘর ও একটি  রান্নাঘরসহ গোয়াল ঘর আগুনে পুড়ে গেছে।
কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার রেদওয়ানুজ্জান বলেন, মাগুড়া ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদুল হোসেন শিহাবের মাধ্যমে খবর পেয়ে আমরা গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনি । কিন্ত আর আগেই সুজা মিয়ার দোকানের মালামাল সহ দুটি টিনের ঘর একটি রান্নাঘর আগনে পুড়ে গেছে। এত তাদের ক্ষয় ক্ষতির পরিমান ৬ লক্ষ টাকা হতে পারে।

পুরোনো সংবাদ

নীলফামারী 4616700285813541064

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item