জলঢাকায় সড়ক দুর্ঘটনায় মামা ভাগনে নিহত॥ আহত ৬

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৬ মে॥
সড়ক দুর্ঘটনায় নীলফামারীর জলঢাকায় মাইক্রোবাসযাত্রী দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ৬ জন মাইক্রোবাসযাত্রী । আজ শুক্রবার ভোর চারটার দিকে মাইক্রোবাসটি সড়কের ধারে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে এসে ধাক্কা দিলে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে জলঢাকা উপজেলা শহরের রংপুর সড়কের পেট্রোলপাম্প এলাকায়। নিহতরা  হলো  নীলফামারীর ডিমলা উপজেলার গয়াবাড়ি ইউনিয়নের সঠিবাড়ি গ্রামের শাহনুর ইসলামের ছেলে দুবাই হতে আসা রফিকুল ইসলাম(৩৮) ও নিহত রফিকুল ইসলামের ভাগনে ডিমলা উপজেলার পূর্বছাতনাই গ্রামের হায়দার আলীর ছেলে লোকমান হোসেন কবীর(২৫)। আহত ছয়জনকে  রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে মাইক্রোচালক মোজাম্মেল হোসেনের সন্ধান পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে সে ঘটনার পর পালিয়ে গেছে।আহতরা হলো নিহত রফিকুল ইসলামের বাবা শাহানুর ইসলাম (৬০) ছোট ভাই রুবেল ইসলাম (২৮) রফিকুলের ৫ বছরের ছেলে রিয়াদ ইসলাম ও রফিকুলের সঙ্গে দুবাই হতে আসা ডিমলা উপজেলার গয়াবাড়ি ইউনিয়নের পশ্চিম খড়িবাড়ি গ্রামের মনোয়ার খন্দকারের ছেলে সানোয়ার খন্দকার (৪৫) ও তার মেয়ে সালমা (১৭) এবং ভাগনী জামাই সহিদুল ইসলাম(২৮)।
পারিবারিক সুত্র মতে ডিমলার রফিকুল ও সানোয়ার দুইজনে দুবাইয়ের একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকুরী করে। তারা গতকাল বৃহস্পতিবার (২৫ মে) সন্ধ্যায় দেশে ফিরে আসে। তাদের ঢাকাস্থ্য হযরত শাহজালাল বিমানবন্দর হতে নিয়ে আসতে দুই পরিবারের সদস্যরা ডিমলার মতিরবাজার হতে বাবু মিয়ার মাইক্রোবাস (চট্র মেট্রো-চ-১১-২৯৬৬) ভাড়া করে ঢাকা নিয়ে যায়। সেই মাইক্রোতে করে তারা এক সঙ্গে বাড়ি ফিরছিল।
 জলঢাকা থানার এসআই মিজানুর রহমান জানান জলঢাকার পেট্রোলপাম্প এলাকার সড়কের ধারে ডিমলা সড়কমুখি হয়ে দাড়িয়ে ছিল একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৬-৭৩৪০) এ সময় ওই মাইক্রোবাসটি দ্রুতগতিতে এসে দাড়িয়ে থাকা ট্রাকের পেছনে এসে ধাক্কা দিলে মাইক্রোবাসের সামনের অংশ দুমড়েমুচরে যায়। জলঢাকা থানা পুলিশ ও ফায়ার সার্ভিস যৌথভাবে উদ্ধার অভিযান চালিয়ে মাইক্রোসবাস হতে নিহত দুইজন ও আহত ৬ ছয়জনকে উদ্ধার করে। তবে ঘটনার পর মাইক্রোচালককে আর খুঁজে পাওয়া যায়নি। আহতদের প্রথমে জলঢাকা হাসপাতালে ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।
মাইক্রোবাসের মালিক ডিমলার মতিবাজারের বাবু মিয়া জানান তার গাড়ী চালক মোজাম্মেল হোসেনকে তিনিও খুঁজে পাচ্ছেন না। তার মোবাইলটি বন্ধ রয়েছে।
জলঢাকা থানার ওসি মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান মাইক্রোবাসও ট্রাকটি জব্দ করে থানায় এনে রাখা হয়েছে।



পুরোনো সংবাদ

প্রধান খবর 6776579354933773925

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item