ডোমারে পিস্তলসহ গ্রেফতারকৃত তিনজনের বিরুদ্ধে পৃথক ৫টি মামলা দায়ের

ইনজামাম-উল-হক নির্ণয়,আনিছুর রহমান মানিক-
অবৈধ আগ্নে অস্ত্র ও ধারালো অস্ত্র ব্যবহার করে সন্ত্রাসী,চাঁদাবাজী,মাদক ব্যবসা ও জ্বীনের বাদশার পরিচয়ে প্রতারনার অভিযোগে র‌্যাবের হাতে আটক নীলফামারীর ডোমার উপজেলার তিনজনের বিরুদ্ধে পৃথক ৫টি মামলা দায়ের হয়েছে ডোমার থানায়।
গতকাল শনিবার রাতে এই ৫টি মামলা দায়ের করা হয়। মামলায় আটক আসামীরা হলো নীলফামারীর ডোমার উপজেলার ছোট রাউতা সাহাপাড়া গ্রামের মৃত অনিল চন্দ্র সাহার ছেলে অনুপ কুমার সাহা (৩৫), একই উপজেলার বসতপাড়া পূর্ব চিকনমাটি গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে আবুল কালাম আজাদ (৪৪) এবং দক্ষিণ আমবাড়ি গ্রামের সোহরাব হোসেনের ছেলে সাইফুল ইসলাম (২৮)।
ডোমার থানা সুত্র মতে তিন আসামীর বিরুদ্ধে  বিভিন্ন ধারায় মোট ৫টি পৃথক পৃথক মামলা দায়ের করেন। তাদের মধ্যে অনুপের বিরুদ্ধে ০৬/০৫/২০১৭ তারিখে ১৮৭৮ সালের অস্ত্র আইনে ১৯এর (এ) ১৯ এর (এফ) মামলা নং-৭ ও ১৯৭৪ এর মাদকদ্রব্য নিয়ন্ত্রন বিশেষ ক্ষমতা আইনে ২৫ এর(বি) মামলা নং-৮। সাইফুলের বিরুদ্ধে অস্ত্র আইনে ১৯এর (এ) ১৯ এর (এফ) মামলা নং-৯। কালাম, অনুপ, সাইফুলের বিরুদ্ধে ৪০৬, ৪২০ ধারায় মামলা নং-১০। কালামের বিরুদ্ধে অস্ত্র আইনে ১৯এর (এ) ১৯ এর (এফ) মামলা নং-১১ রুজু করা হয়  । এই ৫টি  মামলার বাদী হয়েছে র‌্যাব বাহিনীর তিনজন সদস্য।
এ ব্যাপারে ডোমার থানার ওসি মোকছেদ আলী মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে জানান আসামীদের আজ রবিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। আদালতের কাছে ওই সকল মামলায় আসামীদের তিন হতে ৭ দিন পর্যন্ত জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হয়েছে।
উল্লেখ যে গত শুক্রবার বিকাল হতে গভীর রাত পর্যন্ত  নীলফামারীর ডোমার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সংঘবদ্ধ প্রতারক চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছিল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১৩ (র‌্যাব) এর একটি দল। ওই   অভিযানে আটক হয়  অনুপ কুমার সাহা, আবুল কালাম আজাদ ও সাইফুল ইসলাম । এসময় উদ্ধার করা হয় পিস্তল ও মাদকসহ বিভিন্ন মালামাল।
এই অভিযানের বিস্তারিত তুলে ধরে র‌্যাব-১৩ এর রংপুর কার্যালয়ে অধিনায়ক লে. কর্নেল এটিএম আতিকুল¬াহ্ আতিক এক প্রেস ব্রিফিং করেন। এতে বলা হয় অভিযানে ওই তিনজনকে আটকের পর তাদের নিজ নিজ বাড়ি হতে জব্দ করা হয়, ৩ রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলিসহ দুইটি দেশীয় ওয়ান স্যুটার গান, ২টি দেশীয় ধারালো অস্ত্র, ৩৫ বোতল ফেনসিডিল, অপরাধের কাজে ব্যবহৃত ১১টি মোবাইল ফোন, ১৯টি সীম কার্ড, ১টি সিপিইউ ও ২টি কালার মনিটর। #

পুরোনো সংবাদ

নীলফামারী 3551339450441756168

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item