ডোমারের কৃতী সন্তান আখতারুজ্জামান শাওন ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক মনোনীত

নিজস্ব প্রতিনিধি-
নীলফামারী জেলার ডোমার উপজেলার পাঙ্গা-মটকপুর ইউনিয়নের  কৃতী সন্তান ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রনেতা আখতারুজ্জামান শাওন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নিবার্হী সংসদের সহ-সম্পাদক মনোনীত হয়েছেন।কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত এক লিখিত  চিঠিতে আখতরুজ্জামান শাওন কে এ তথ্য জানিয়েছেন। চিঠিতে জানানো হয়, আখতরুজ্জামান শাওন কে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত রূপকল্প ২০২১ এবং ২০৪১ বাস্তবায়নে তার প্রশংসনীয় ভূমিকার জন্য এই পদে মনোনীত করা হয়েছে । পাশপাশি ছাত্রলীগের অগ্রযাত্রাকে বেগবান করার তাগিদ দেওয়া হয় চিঠিতে।
মেধাবী ছাত্রনেতা  আখতরুজ্জামান শাওন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নিবার্হী সংসদের সহ-সম্পাদক মনোনীত হওয়ায় নীলফামারী জেলার ও ডোমার উপজেলার সাবেক ও বর্তমান ছাত্রনেতা সহ বিভিন্ন পেশায় মানুষ তাকে অভিনন্দন জানিয়েছেন।

এ বিষয়ে আখতরুজ্জামান শাওন বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ।  এই সংগঠন এর একজন কর্মী বা নেতা হতে পেরে আমি অনেক গর্ববোধ করছি। আমি জাতির পিতার আদর্শ কে বুকে ধারন করে দেশরতœ যেভাবে দেশ পরিচালনা করছেন তার হাত কে শক্তিশালী করার লক্ষ্যে আজীবন কাজ করে যাবো ইনশাআল্লাহ। আমি সবার কাছে দোয়া চাই।
জয় বাংলা জয় বঙ্গবন্ধু।
উল্লেখ্য শাওন মটকপুর হাইস্কুল থেকে এস এস সি সম্পন্ন করার পর রংপুর কালেক্টরেট স্কুল এন্ড কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন।বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগে পড়ছেন।সর্বশেষ তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের বাংলাদেশ ছাত্রলীগের সহ-সম্পাদক ছিলেন।


পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 2631104428966170222

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item