ফুলবাড়ীতে হাই কেয়ার স্কুলের সৌজন্যে প্রতিবন্ধি শিশুদের ফ্রি চিকিৎসা সেবা প্রদান

মেহেদী হাসান উজ্জ্বল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

ফুলবাড়ী হাইকেয়ার স্কুলে অনুষ্ঠিত হলো ডেফ ক্যাম্প বা ফ্রি চিকিৎসা প্রদান করা হয় ।
বুধবার সকাল ১০টা থেকে ফুলবাড়ী উপজেলা পরিষদ রোডস্থ হাই কেয়ার শ্রবণ ও বাক প্রতিবন্ধি স্কুলের সৌজন্যে স্কুল চত্ত্বরে হাই কেয়ার স্কুলের প্রতিষ্ঠাতা, টিএম হেলথ কেয়ার এন্ড ইমদাদ-সিতারা খান কিডনী সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ও গ্রীনল্যান্ড মডেল স্কুলের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মোশাররফ হোসেন বাবু-এর পৃষ্ঠপোষকতায় ২ থেকে ১০ বছরের শ্রবণ প্রতিবন্ধি শিশুদের ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়।
ফ্রি চিকিৎসা সেবা উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ এহেতেসাম রেজা। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ হায়দার আলী শাহ্, সাধারন সম্পাদক মোঃ মোশফিকুর রহমান বাবুল, ফুলবাড়ী হাই কেয়ার স্কুলের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার মোঃ মোশাররফ হোসেন বাবু, যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ মাসুদুর রহমান, উপাধ্যক্ষ শাহ্ মোঃ আব্দুল কুদ্দুস, শিশু বিশেষজ্ঞ ডাঃ এস এ সাদেক, টিএম হেলথ কেয়ারের পরিচালক প্রভাষক সাদেকুল ইসলাম সাদেক, প্রভাষক হাসানুজ্জামান লাভলু ও স্কুলের প্রধান শিক্ষিকা শবনম মোস্তারি প্রমূখ।
উল্লেখ্য শিশুদের ফ্রি চিকিৎসা সেবা পরিচালনা করেন ঢাকা হাইকেয়ার স্কুলের অধ্যক্ষ আব্দুস ছালাম, অডিওলজিষ্ট হাসিনা বানু ও জুলেখা বেগম।

পুরোনো সংবাদ

দিনাজপুর 2336083150467691407

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item