১৬তম টেলি-সিনে সোসাইটি অ্যাওয়ার্ডে আয়নাবাজি

ডেস্কঃ
আয়নাবাজির সাফল্যের অগ্রযাত্রার ধারাহিকতায় যুক্ত হতে যাচ্ছে আরও একটি বিশেষ অজর্ণ। আগামী ৪ জুন সন্ধ্যায় কলকাতার নজরুল মঞ্চে টেলি-সিনে সোসাইটির ১৬তম পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সেরা চলচ্চিত্র ক্যাটাগরিতে মনোনয়ন পেয়েছে আয়নাবাজি চলচ্চিত্রটি। সম্প্রতি প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক মৃন্ময় কাঞ্জিলালের কাছ থেকে একটি আমন্ত্রন পত্র আয়নাবাজি চলচ্চিত্রের পরিচালক ও প্রযোজকের কাছে এসেছে।

উল্লেখ্য, অমিতাভ রেজা চৌধুরীর পরিচালনায় সম্পূর্ণ দেশে চিত্রায়িত আর্ন্তজাতিক মানের বহুল প্রসংশিত চলচ্চিত্র 'আয়নাবাজি' ছিলো দেশের চলচ্চিত্র ইতিহাসে একটি মাইলফলক। মুক্তির অনেক আগে থেকেই দেশি-বিদেশি গণমাধ্যমের আলোচনায় মুখরিত ‘আয়নাবাজি’। যুক্তরাষ্ট্রের সিয়াটল সাউথ এশিয়ান চলচ্চিত্র উৎসবে বেস্ট নেরেটিভ ফিল্ম উপাধি পাওয়া সহ বিশ্বের বিভিন্ন নামি-দামি চলচিত্র উৎসবে অনেক প্রশংসা কুড়িয়েছে ভিন্নধারার দেশীয় এই চলচ্চিত্রটি।

এবিষয়ে আয়নাবাজি চলচ্চিত্রটির পরিচালক অমিতাভ রেজা চৌধুরীর বলেন, -“কোলকাতা থেকে মনোনয়নের ব্যাপারে আমাদের সাথে যোগাযোগ করা হয়েছে। দেশের বাইরে থেকে এধরনের মনোনয়ন পেয়েছে আমাদের আয়নাবাজি; ভেবে ভালো লাগছে। আমি মনে করি এধরনের সাফল্য গুলোই হচ্ছে আমাদের নিরলস কাজের স্বীকৃতি”।

উল্লেখ্য, সেরা চলচ্চিত্র ক্যাটাগরিতে মনোনয়ন পাবার পাশাপাশি আয়নবাজি চলচ্চিত্রের কেন্দ্রিয় চরিত্রের অভিনেতা চঞ্চল চৌধুরীকে সেরা অভিনেতা ক্যাটাগরিতে মনোনয়ন দেয়া হয়েছে।

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 2771630348104484727

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item