নীলফামারীতে ট্রাক কেড়ে নিল অন্তস্বত্বা গৃহবধুর প্রাণ

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৩ এপ্রিল॥ 
নীলফামারীতে ডাক্তার দেখাতে আসার পথে সাত মাসের অন্তস্বত্বা গৃহবধু শিল্পী রাণী রায়ের প্রাণ কেড়ে নিল (২৩) ঘাতক ট্রাক। এঘটনায় আহত স্বামী মানিক চন্দ্র রায়কে (২৬) রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনাটি বৃহস্পতিবার বিকেল সোয়া চারটার দিকে নীলফামারী-ডোমার সড়কে জেলা সদরের পলাশবাড়ি ডিগ্রী কলেজের সামনে ঘটে। তাদের বাড়ি জেলা সদরের টুপামারি ইউনিয়নের দাউদ গ্রামে। আহত মানিক চট্টগ্রাম পুলিশের সদস্য বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মানিক তার অন্তস্বত্বা স্ত্রী শিল্পীকে নিয়ে মোটরসাইকেল যোগে নীলফামারী শহরের দিকে যাচ্ছিল। এসময় বিপরীতমুখি দ্রুত গতির একটি ট্রাকের  ধাক্কায় ছিটকে পড়ে ওই ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে ঘটনাস্থলে নিহত হন শিল্পী। গুরুত্বর আহত মানিককে উদ্ধার করে নীলফামারী সদর আধুনিক হানপাতালে ভর্তি করা হলে সেখান থেকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থান্তর করা হয়।
পারিবারিক সূত্র জানায়, মানিক পুলিশ সদস্য হিসেবে চট্টগ্রামে কর্মরত আছেন। সেখান থেকে ছুটি নিয়ে ৫দিন আগে বাড়িতে আসেন। বৃহস্পতিবার বিকেলে অন্তস্বত্বা স্ত্রী শিল্পীকে নিয়ে নীলফামারী শহরে ডাক্তারের কাছে নিয়মিত শারিরীক পরীক্ষার জন্য যাচ্ছিল। এসময় ওই দূর্ঘটনা ঘটে।
নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল আকতার বলেন,‘ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহত মানিককে উদ্ধার করে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে নেয়া হলে সেখান থেকে রংপুর মেডিক্যাল কলেজে স্থান্তর করা হয়। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে, চালক ও হেলপার পালিয়ে গেছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 2479079296173772759

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item