রাণীশংকৈলে সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসারের বিরুদ্ধে মামলা

সফিকুল ইসলাম শিল্পী, রাণীশংকৈল, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে কেন্দ্রীয় হাইস্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচনে অনিয়ম দূর্নীতির অভিযোগ এনে প্রিজাইটিং অফিসার মোঃ বেলাল উদ্দীন সরকার, সহকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সহ সংশ্লিষ্টদের বিরুদ্ধে কোটে মামলা হওয়ায় নির্বাচন স্থগিত করেছে।
নির্বাচনী সকল প্রস্তুতি শেষে ১৯ এপ্রিল বুধবার ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও ১৮ এপ্রিল সন্ধ্যায় প্রিজাইটিং অফিসার সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার বেলাল হোসেন মাইকিং করে নির্বাচন স্থগিতের  ঘোষনা করেন। এনিয়ে প্রার্থী এবং ভোটারদের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়েছে।
জানাগেছে, ম্যানেজিং কমিটির সদস্য নির্বাচনের জন্য ২ এপ্রিল নির্বাচনী তপশীল প্রকাশ করা হয। ৩ এপ্রিল হতে ৫ এপ্রিল মনোনয়ন পত্র বিতরণ ও জমা করার দিন ধার্য্যকরা হয়। ৬ এপ্রিল মনোনয়ন পত্র বাছাই করা হয়। বাছাইকালে সাধারণ সংরক্ষিত অভিভাবক সদস্য পদপ্রার্থী মোছাঃ আরজিনার মনোনয়নপত্রে ত্রুটি থাকায় তার মনোনয়নপত্র বাতিল করা হয়। পরবর্তীতে বাতিলকৃত মনোনয়ন পত্র বৈধকরা হয়। এনিয়ে পদপ্রার্থী রওশন আরা অবৈধ নির্বাচনকে স্থগিত করার  আবেদন জানিয়ে ঠাকুরগাঁও কোটে একটি মামলা দায়ের করেন।
মামলার আর্জিতে উল্লেখ রযেছে প্রিজাইটিং অফিসারের যোগসাজসে বাতিলকৃত মনোনয়ন পত্রকে বৈধকরা হযেছে। এব্যাপারে প্রিজাইটিং অফিসারের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি মোবাইল বন্ধ পাওয়া গেছে। প্রধান শিক্ষক ফজলুল হক বলেন, আদালত থেকে নির্বাচন সংক্রান্ত চিঠি আসায় প্রিজাইটিং অফিসার নির্বাচন স্থগিত করেছেন।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 5493892414019489147

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item