তেঁতুলিয়ায় আগুনে ১০ ঘর পুড়ে ছাই

মুহম্মদ তরিকুল ইসলাম, তেঁতুলিয়া প্রতিনিধিঃ
পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের বুড়াবুড়ি গ্রামের একটি বাড়িতে আগুন লাগে ৪টি পরিবারের ১০টি ঘর পুড়ে গেছে। এতে প্রায় ৫ল্খা টাকায় ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্থ পরিবার। ১২ এপ্রিল বুধবার বিকাল ৪:৩০ মিনিটে এ দুর্ঘটনা ঘটে।
বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদ(ইউপি) চেয়ারম্যান তারেক হোসেন এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, বিকেলে বুড়াবুড়ি গ্রামের জাহেদ আলীর রান্নঘর থেকে আগুন লাগে। খবর পেয়ে তেঁতুলিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে আগুন নিভিয়ে ফেলে। ততক্ষণে ৪টি পরিবারের ১০টি ঘর, ঘরে থাকা ধান, চাল, গম, প্রয়োজনীয় কাগজপত্র, আসবাবপত্র ও নগদ টাকা পুড়ে ছাই হয়ে যায়।
এতে ক্ষতিগ্রস্থ হয়েছেন ৫নং বুড়াবুড়ি ইউপি-র বুড়াবুড়ি গ্রামের ফরজন আলী, হাজদ আলী, জাহেদ আলী সকলের পিতা- তৌফিক উদ্দিন এবং শাহাবুদ্দিন পিতা- সফিজউদ্দিন।
খবর পেয়ে তেঁতুলিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রেজাউল করিম শাহিন ও উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) জনাব মো: সানিউল ফেরদৌস ঘটনাস্থলে যান এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের মাধ্যমে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মধ্যে ২০টি কম্বল, চাল, ডাল, মোমবাতি ও তৈলসহ একটি করে প্যাকেজ প্যাকেট পুড়ে যাওয়া বাড়ির মালিকদের হাতে তুলে দেন। 
এছাড়াও আশপাশে থাকা পাথর উত্তোলনকারী মহাজনরাও ডেউটিন দিয়ে সাহায্য করেন।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 7011769088836767256

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item