আজ বিকালে তাহমিনা হকের কুলখানি

 দৈনিক জনকন্ঠের নীলফামারীস্থ্য স্টাফ রিপোর্টার  তাহমিন হক ববীর মাতা ও উত্তরবাংলাডটকম ও অবলোকনডটকমের নীলফামারী প্রতিনিধি ইনজামাম-উল-হক নির্ণয় এর দাদী বেগম তাহমিনা হকের (৮৬) কুলখানী। আজ শনিবার বাজ আছর নীলফামারী শহরের সবুজপপাড়ার মিনা মঞ্জিল নিজ বাসভবনের এই কুলখানী অনুষ্ঠিত হবে। কুলখানীতে মরহুমার সকল আত্বীয় স্বজন গুনগ্রাহী ও এলাকাবাসীকে অংষগ্রহনের জন্য মরহুমার পরিবারের পক্ষে অনুরোধ করা হয়েছে।
উল্লেখ যে গত বৃহস্পতিবার (১৩ এপ্রিল) রাত ১০ টায় নীলফামারীর বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে নীলফামারী মহিলা সমিতির সভাপতি বেগম তাহমিনা হক নিজবাসভবনে ইন্তেকাল করেছিলেন (ইন্নালিল্লাহি---রাজিউন)। তিনি মরহুম ডাঃ তোজাম্মেল হকের সহধর্মীনী ছিলেন।
মৃত্যুকালে তিন ছেলে তিন মেয়ে সহ অসংখ্য আত্বীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
গতকাল শুক্রবার (১৪ এপ্রিল) জুম্মার নামাজের পর নীলফামারী শহরের আলিয়া মাদ্রাসা মাঠে জানাযা শেষে নীলফামারী প্রধান কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।
তার মৃত্যুতে শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি, অধ্যাপক গোলাম মোস্তফা এমপি, আফতাব উদ্দিন সরকার এমপি, শওকত চৌধুরী এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন, পৌরসভা মেয়র দেওয়ান কামাল আহমেদ, নীলসাগর গ্রুপ চেয়ারম্যান প্রকৌশলী আহসান হাবিব লেলিন, চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি মারুফ জামান কোয়েল, জেলা আ’লীগ সেক্রেটারী মমতাজুল হক, জেলা বিএনপির সেক্রেটারী শামসুজ্জামান জামান, সচেতন নাগরিক কমিটির সভাপতি সফিকুল আলম ডাবলু সহ বিভিন্ন জন।

পুরোনো সংবাদ

নীলফামারী 2364665236543045883

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item