টি-টোয়েন্টি দল ঘোষণা, নতুন মুখ ৩

খেলাধুলা ডেস্কঃচমক দিয়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি২০ দল ঘোষণা করা হয়েছে। দলে সুযোগ পেয়েছেন মোহাম্মদ সাইফ উদ্দিন আর মেহেদি হাসান মিরাজ। সাইফ ওয়ানডে সিরিজের আগে গিয়েছিলেন স্রেফ প্রস্তুতি ম্যাচ খেলতে। ওয়ানডে সিরিজ শেষে আবার শ্রীলঙ্কায় যাচ্ছেন তিনি টি২০ সিরিজ খেলতে।

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে নতুন মুখ আছে আরো দুইটি। একজন অবশ্য এর মধ্যেই হয়ে গেছেন দলের গুরুত্বপূর্ণ অংশ! টেস্ট ও ওয়ানডে শুরুতেই রাঙানোর পর এবার টি-টোয়েন্টিতেও সুযোগ পেয়েছেন মেহেদী হাসান মিরাজ।

আর ওয়ানডে স্কোয়াডে সুযোগ পেয়ে কোনো ম্যাচ না খেললেও টি-টোয়েন্টি দলে ডাক পেয়েছেন বাঁহাতি স্পিনার সানজামুল ইসলাম।

সবশেষ নিউ জিল্যান্ডের বিপক্ষে টি-টেয়োন্টি খেলা স্কোয়াড থেকে জায়গা হারিয়েছেন পেসার রুবেল হোসেন, অলরাউন্ডার শুভাগত হোম ও বাঁহাতি স্পিনার তাইজুল ইসলাম।

চোটের কারণে নিউ জিল্যান্ড সিরিজে না খেলা মুশফিকুর রহিম অবধারিতভাবেই আছেন এবার। ওয়ানডে সিরিজে না খেললেও টিকে গেছেন দ্বিতীয় উইকেটকিপার নুরুল হাসান।

সাম্প্রতিক সময়ে যা পারফরম্যান্স, তাতে সাইফ উদ্দিনের ডাক পাওয়াটা খুব বিস্ময়কর নয়। শনিবারই সেমি-ফাইনালে হেরে যাওয়া ইমার্জিং টিমস এশিয়া কাপের ম্যাচে বাংলাদেশ দলের সেরা পারফরমার ছিলেন সাইফ। চার ম্যাচে ৭ উইকেট নেওয়ার পাশাপাশি লোয়ার অর্ডারে করেছেন গুরুত্বপূর্ণ কিছু রান।

এর আগে বিসিএলে তিন ম্যাচে নিয়েছিলেন ১২ উইকেট, করেছিলেন একটি অর্ধশতক। জাতীয় লিগে চার ম্যাচে উইকেট ছিল ১০টি, করেছিলেন দুটি অর্ধশতক। নজর কেড়েছিলেন দেশের মাটিতে গত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপেও।

শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দুটি হবে আগামী মঙ্গলবার ও বৃহস্পতিবার, কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে।

টি-টোয়েন্টিতে বাংলাদেশ দল : মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, নুরুল হাসান, মোহাম্মদ সাইফ উদ্দিন, শুভাশীষ রায়, মেহেদী হাসান মিরাজ, সানজামুল ইসলাম।   

পুরোনো সংবাদ

খেলাধুলা 6229734603135943028

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item