গেইলের মাইলফলক অতিক্রম, কোহলিদের জয়

ডেস্কঃ
টি-টোয়েন্টি ফরমেটে প্রথম কোনো ব্যাটসম্যান হিসেবে ১০ হাজার রানের মাইলফলক স্পর্শ করেছেন ওয়েস্ট ইন্ডিজের ড্যাশিং ওপেনার ক্রিস গেইল। আইপিএলের ২০তম ম্যাচে গেইল, কোহলি, ওয়াটসনদের বেঙ্গালুরু ২৩ রানে হারিয়েছে গুজরাট লায়ন্সকে।

আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ২ উইকেট হারিয়ে বেঙ্গালুরু ২১৩ রানের বিশাল স্কোর গড়ে। জবাবে, দুই বল বাকি থাকতে অল-আউট হওয়া গুজরাট তোলে ১৯২ রান।

বেঙ্গালুরু ওপেনিং জুটিতে গেইল-কোহলি তোলেন ১২২ রান। গেইল ৩৮ বলে ৫টি চার আর ৭টি ছক্কায় করেন ৭৭ রান। কোহলির ব্যাট থেকে আসে ৬৪ রান। তার ৫০ বলের ইনিংসে ছিল সাতটি চার আর একটি ছক্কার মার।

তিন নম্বরে নামা ট্রেভিস হেড মাত্র ১৬ বলে ৩০ রান করে অপরাজিত থাকেন। কেদার যাদব ব্যাটে ঝড় তুলে ১৬ বলে ৫টি চার আর দুটি ছক্কায় করেন অপরাজিত ৩৮ রান।

২১৪ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে গুজরাটের ওপেনার ডোয়াইন স্মিথ ১ রানে বিদায় নেন। আরেক ওপেনার ব্রেন্ডন ম্যাককালাম ৪৪ বলে দুটি চারের পাশাপাশি ৭টি ছক্কায় করেন ৭২ রান। তিন নম্বরে নামা দলপতি সুরেশ রায়না ৮ বলে ২৩ রান করে বিদায় নেন। ১৫ বলে ১৯ রান করেন অ্যারন ফিঞ্চ।

দিনেশ কার্তিক ১ রানে ফিরলেও ২২ বলে ২৩ রান করেন রবীন্দ্র জাদেজা। আর ১৬ বলে দুটি চারের সঙ্গে ৪টি ছক্কায় ৩৯ রানে অপরাজিত থাকেন ইশান কিষান।

বেঙ্গালুরুর বোলার যুভেন্দ্র চাহাল ৪ ওভারে ৩১ রান খরচায় তুলে নেন তিনটি উইকেট।

পুরোনো সংবাদ

খেলাধুলা 3558993105968721754

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item