সৈয়দপুর উপজেলা ডিজিটাল সেন্টারের উদ্বোধন

 তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুর উপজেলা ডিজিটাল সেন্টারের উদ্বোধন করা হয়েছে।আজ বৃহস্পতিবার সকালে সৈয়দপুর উপজেলা পরিষদ ভবনে ওই সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। নীলফামারী জেলা প্রশাসক মো. জাকীর হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ডিজিটাল সেন্টারের ফলক উন্মোচন করেন। এ সময় সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু ছালেহ মো. মুসা জঙ্গী, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আহমেদ মাহবুব-উল ইসলামসহ উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পরে প্রধান অতিথি নীলফামারী জেলা প্রশাসক মো. জাকীর হোসেন  উপজেলা ডিজিটাল সেন্টারের কার্যক্রম প্রত্যক্ষ করেন এবং ডিজিটাল সেন্টার সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলেন।
 সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু ছালেহ মো. মুসা জঙ্গী জানান, স্থানীয় সরকার বিভাগের নির্দেশনায় ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে জনগণের দোঁরগোড়ায় আধুনিক তথ্য প্রযুক্তি সুবিধা পৌঁছে দেওয়ার লক্ষ্যে এ উপজেলা ডিজিটাল চালু করা হয়েছে। এ সেন্টারের মাধ্যমে জনগণ বিভিন্ন সরকারি দপ্তরের নাগরিক সেবা ও ফরম,ফটোকপি,মাল্টিমিডিয়া প্রজেক্টেরের সুযোগ-সুবিধা পাবেন। পাশাপাশি উপজেলা শিক্ষার্থীরাসহ তরুণ প্রজন্মকে কম্পিউটার প্রশিক্ষণসহ অনলাইনভিত্তিক বিভিন্ন সেবা স্বল্প খরচে প্রদান করা হবে। তিনি (ইউএনও) সৈয়দপুর উপজেলার সর্বস্তরের জনসাধারণকে উপজেলা ডিজিটাল সেন্টার থেকে সেবা গ্রহনের জন্য আহবান জানান।

পুরোনো সংবাদ

নীলফামারী 7016765503484889981

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item