সৈয়দপুর উপজেলার ৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবশে ও টিফিনবক্স বিতরণ

 তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :
সৈয়দপুর উপজেলার ৫টি ইউনিয়নের ৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল অব্যাহত রাখার লক্ষ্যে প্রতিষ্ঠানগুলোতে পৃথক পৃথকভাবে মা সমাবেশ ও টিফিনবক্স বিতরণ  অনুষ্ঠান হয়েছে।আজ বুধবার দুপুরে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর চড়কপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে  মা সমাবেশ ও টিফিনবক্স বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপিস্থত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু ছালেহ মো. মুসা জঙ্গী।
বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসার মো. আহসান হাবিব।
 অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি (এসএমসি) মো. এনামুল হক।  স্বাগত বক্তব্য দেন,বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল হাকিম মন্ডল।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি আমিনুল হক, সৈয়দপুর পৌর আওয়ামী লীগ সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম,বাঙ্গালীপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড সদস্য মো. জুলফিকার আলী প্রমূখ।
 অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. আব্দুর রাজ্জাক রাজু।
পরে প্রধান অতিথি ইউএনও আবু ছালেহ মো. মুসা জঙ্গী বিদ্যালয়ের তৃতীয়,চতুর্থ ও পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের হাতে নতুন টিফিন বক্স তুলে দেন।
অনুষ্ঠানে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সদস্য, এলাকার সুধীজন, জনপ্রতিনিধি,শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও মা অভিভাবকরা উপস্থিত ছিলেন।  
এর আগে সকালে ইউএনও আবু ছালেহ মো. মুসা জঙ্গী প্রধান অতিথি হিসেবে উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নে বড়দহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ ও টিফিনবক্স  বিতরণ করেন।
একই দিন উপজেলার খাতামধুপুর ইউপি’র ময়দানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, কামারপুকুর ইউনিয়নের অসুরখাই সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং কাশিরাম বেলপুকুর ইউপির তিনপাই - ২ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ ও টিফিনবক্স বিতরণ করা হয়েছে। এ সব অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মো. আজমল হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. রওনক জাহান রিনু।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 1589935198914322395

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item