সৈয়দপুরে পরিমাণে কম দেওয়ার দায়ে ২টি পেট্রোল পাম্পসহ ৪ টি প্রতিষ্ঠানের ২৪ হাজার টাকা জরিমানা

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে ৪টি প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ২৪ হাজার টাকা জরিমানা আদায়  করেছে ভ্রাম্যমান আদালত। আজ বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুুপুরে বিএসটিআই ও থানা পুলিশের সহায়তায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ওই জরিমানা আদায় করা হয়েছে। সকালে ভ্রাম্যমান আদালতে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) আবু ছালেহ মো. মুসা জঙ্গী
  ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, সৈয়দপুর শহরের উপকন্ঠে সোনাপুকুর ও ঢেলাপীর হাট সংলগ্ন এলাকায় অবস্থিত মেসার্স ইকু ফিলিং স্টেশন এবং মেসার্স ঢেলাপীর ফিলিং স্টেশনে এক আকস্মিক অভিযানে যান ভ্রাম্যমান অদালত। এদের মধ্যে মেসার্স ইকু ফিলিং স্টেশনে প্রতি ৫ লিটার ডিজেল, পেট্রোল ও অকটেনে ৫০ মি. লি. করে এবং মেসার্স ঢেলাপীর ফিলিং স্টেশন প্রতি ০৫ লিটার ডিজেলে ৯০ মি. লি. পেট্রোলে ২৫০ মি. লি. ও অকটেনে ১৫০ মি. লি. পরিমাপে কম দেওয়ার দায়ে ১০ হাজার টাকা  করে  মোট ২০  হাজার টাকা টাকা জরিমানা করা হয়েছে।
এছাড়াও সৈয়দপুর শহরের পৌর সবজি মার্কেটের মইনুল ইসলাম এবং মো. আলমের কাঁচা সবজির দোকানে কাঠের পাল্লা ব্যবহারের অপরাধে প্রত্যেকের ২ হাজার টাকা করে ৪ হাজার টাকা জরিমানা করা হয়। উল্লিখিত ৪টি প্রতিষ্ঠান থেকে মোট ২৪ হাজার টাকা জরিমারা আদায় করা হয়।
ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী  ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) আবু সালেহ মো. মুসা জঙ্গী। এতে বাংলাদেশ ষ্ট্যান্ডার্ডস এন্ড টেষ্টিং ইন্সটিটিউশনের (বিএসটিআই) রংপুর শাখা কার্যালয়ের পরিদর্শক (মেট্রোলজী) মো. জুলফিকার আলী ও সৈয়দপুর থানার পুলিশ সদস্যরা সহায়তা দেন।

পুরোনো সংবাদ

আইন-অপরাধ 3826247756247616234

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item