পীরগাছায় তাঁতী লীগ নেতার বাড়িতে আগুন থানায় মামলা গ্রেফতার-১

ফজলুর রহমান, পীরগাছা (রংপুর) প্রতিনিধি

রংপুরের পীরগাছায় তাঁতীলীগ নেতার বাড়িতে দাহ্য পদার্থ ছিটিয়ে আগুন দেওয়ার ঘটনায় মামলা দায়ের করা হয়। এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে। এদিকে উপজেলা প্রশাসন ক্ষতিগ্রস্থ্য ওই পরিবারটির নিকট নগদ টাকা সহ ৩ বান্ডিল ঢেউ টিন বিতরন করেছেন।
জানা যায়, রংপুর জেলা তাঁতী লীগের সহ-সভাপতি ও পীরগাছা উপজেলার অনন্তরাম কুমার পাড়া গ্রামের বাসিন্দা লুৎফর রহমানের কুমারপাড়াস্থ পাকা বাড়িতে গত মঙ্গলবার দুপুরে দাহ্য পদার্থ ছিটিয়ে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। এতে করে ৩০ মিনিটের মধ্যেই ওই বাড়ির ৫টি পাকা ঘর, আসবাবপত্র সহ আনুমানিক ২৬ লাখ টাকার মালামাল পুড়ে ভূষ্মিভূত হয়ে যায়। পরে খবর পেয়ে দমকল বাহিনী  ও স্থানীয় এলাকাবাসী আগুন নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় তাঁতীলীগ নেতা লুৎফর রহমান বাদি হয়ে পীরগাছা থানায় ৪ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। পুলিশ শুক্রবার ঘটনার সাথে জড়িত আলম মিয়া (৪৮) নামের একজনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠায়। এদিকে পীরগাছা উপজেলা প্রশাসন ক্ষতিগ্রস্থ বাড়িটি পরিদর্শন করে ওই পরিবারটিকে নগদ ৯ হাজার টাকা ও ৩ বান্ডিল ঢেউ টিন বিতরন করেন।
পীরগাছা থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন বলেন, মামলা দায়েরের পর একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

পুরোনো সংবাদ

রংপুর 6984195072540281400

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item