শিক্ষা ব্যবস্থা জাতীয়করণসহ অন্যান্য দাবীতে রংপুরে বে-সরকারী শিক্ষক-কর্মচারীদের প্রতিক অনশন ধর্মঘট পালন

এস.কে.মামুন

শিক্ষা ব্যবস্থা জাতীয়করণসহ ৫%ইনক্রিমেন্ট, বৈশাখী ভাতা পূর্ণাঙ্গ বাড়ী ভাড়া, চিকিৎসা ভাতা, উৎসব ভাতা প্রদানসহ অন্যান্য দাবীতে রংপুর নগরীর শিক্ষা ভবনের সামনে বুধবার
১১টা থেকে ২টা ৪ঘন্টা ব্যাপী প্রতিক অনশন ধর্মঘট পালন করেছেন বে-সরকারী স্কুল পর্যায়ের শিক্ষক-কর্মচারীবৃন্দ।
বাংলাদেশ শিক্ষক সমিতি (বি.টি.এস) এর কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে কর্মসূচী পালিত হয়। বে-সরকারী শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষক-কর্মচারীরা এ প্রতিক অনশন ধর্মঘটে অংশ গ্রহন করেন।
কর্মসূচী চলাকালে রংপুর জেলা শিক্ষক সমিতির সভাপতি ও কেন্দ্রীয় সহ-সভাপতি মাসুম হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিক অনশন ধর্মঘটে বক্তব্য রাখেন জেলা কমিটির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আতিয়ার রহমান প্রামানিক, জেলার সহ-সভাপতি অধ্যক্ষ মোহাম্মদ আলী, শিক্ষক নেতা আবুল মুযন আজাদ, আশরাফুল আলম সরকারসহ অন্যান্য নেতৃবৃন্দ।
এ সময় শিক্ষকদের আন্দোলন ও প্রতিক অনশন ধর্মঘটের সাথে একাত্মতা জানিয়ে বক্তব্য রাখেন রংপুর মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক বাবু তুষার কান্তি মন্ডল, মহানগর জাসদ সভাপতি গৌতম রায়, কলেজ বিশ্ববিদ্যালয়ের সভাপতি আব্দুল ওয়াহেদ মিয়া ও সাধারণ সম্পাদক রওশানুল কাওছার সংগ্রাম ও পীরগঞ্জ উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আবু আজাদ বাবলু।
আগামী ১৫ মে তারিখের মধ্যে দাবীসমূহ পুরনের যথাযথ ব্যবস্থা না হলে শিক্ষকবৃন্দ কঠো আন্দোলনের কর্মসূচী গ্রহন করবেন বলে প্রতিক অনশন ধর্মঘটের সভাপতি তার বক্তব্যে উল্লেখ করেন।  

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 3096615874408289853

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item