জাতীয় মটর শ্রমিক পার্টি রংপুর মহানগর কমিটির নতুন কার্য্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন

এস.কে.মামুন

জাতীয় মটর শ্রমিক পার্টি, রংপুর মহানগর কার্য্য নির্বাহী কমিটির নতুন কার্য্যালয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। জাতীয় পার্টি কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান, রংপুর মহানগর কমিটির সভাপতি, জাপা’র রসিক মেয়র প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা প্রধান অতিথি থেকে মঙ্গলবার সন্ধ্যায় নগরীর আরকে রোডস্থ ট্রাক স্ট্যান্ডে এ কার্য্যালয়ের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি রংপুর মহানগর কমিটির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, জাপা কেন্দ্রীয় সদস্য ও ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর শাফিউল ইসলাম শাফি, রংপুর জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম মানিক, শ্রমিক নেতা সাজু মিয়া, তোফাজ্জল হোসেন তোফা।
জাতীয় মটর শ্রমিক পার্টি, রংপুর মহানগর কার্য্য নির্বাহী কমিটির সভাপতি রবিউল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় মটর শ্রমিক পার্টি, রংপুর মহানগর কার্য্য নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক নুরুন্নবী সরকার, মটর শ্রমিক নেতা জাহাঙ্গীর আলম ও কবির হোসেন।
কার্যালয় উদ্বোধন শেষে জাহাঙ্গীর আলম কে সভাপতি ও কবীর হোসেন কে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ঠ জাতীয় মটর শ্রমিক পার্টি, রংপুর মহানগর কমিটির ট্রাক স্ট্যান্ড আঞ্চলিক কমিটি ঘোষণা করা হয়।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 997269339597941899

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item