পঞ্চগড়ে স্বরনিকা এন্টারপ্রাইজে চুরি।সিসি ক্যামেরায় দেশীয় অস্ত্র হাতে দুই যুবক

সাইদুুুজ্জামান রেজা পঞ্চগড়: পঞ্চগড়ে বিকাশ, রবি ও ইউনিলিভারের পঞ্চগড় জেলার পরিবেশক মেসার্স স্বরনিকা এন্টার প্রাইজের কার্যালয়ে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এই চুরির ঘটনায় ওই প্রতিষ্ঠানের নগদ টাকাসহ প্রায় ২৬ লক্ষ টাকার মালামাল খোয়া গেছে বলে জানিয়েছে প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী।

সোমবার দিবাগত রাত ৩ টায় পঞ্চগড় জেলা শহরের ধাক্কামারা এলাকায় ওই প্রতিষ্ঠানের কার্যালয়ে এ ঘটনা ঘটে। তবে চুরির দৃশ্য ওই কার্যালয়ের সিসি ক্যামেরায় ধরা পড়েছে।

সিসি ক্যামেরায় জিন্স প্যান্ট ও শার্ট পড়া দুই যুবক তিনতলা বিশিষ্ট স্বরনিকা এন্টার প্রাইজের কার্যালয়ের দ্বিতীয় তলার সিরির পার্শ¦স্থ থাইগ্লাস ভেঙে প্রবেশ করে। পরে রবি, বিকাশ ও ইউনিলিভারে কক্ষে প্রবেশ করে জিনিস পত্র চুরি করে। ভিডিও ফুটেজে তাদের হাতে দেশীয় অস্ত্রও দেখা গেছে। মঙ্গলবার সকালে অফিসের কর্মচারীরা এসে সবকিছু এলোমেলো দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান সরকার ও সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুদর্শন কুমার রায় ঘটনাস্থল পরিদর্শন করেন।

মেসার্স স্বরনিকা এন্টার প্রাইজের স্বত্ত্বাধিকারী তাজুল ইসলাম জানান, চুরিতে রবির রিচার্জ কার্ড দুই লক্ষ টাকা এবং ক্যাশ ৪ লক্ষ টাকা, ইউনিলিভারের ভল্ট ভেঙে ৭ লক্ষ ২০ হাজার টাকা এবং বিকাশের ১২ লক্ষ ৫৫ হাজার টাকা খোয়া গেছে। আমাদের সিসি টিভিতে চুরির ভিডিও ফুটেজ পুলিশের কাছে তুলে দেয়া হবে। এ ঘটনার মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

তবে এ বিষয়ে পুলিশের কোন বক্তব্য পাওয়া যায়নি।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 5370007401731638496

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item