নীলফামারীতে প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ ব্রান্ডিং বিষয়ে মতবিনিময় সভা

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৬ এপ্রিল॥
নীলফামারীতে প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনার বিশেষ উদ্যোগ’ ব্রান্ডিং বিষয়ক মতবিনিময় সভা অণুষ্ঠিত হয়েছে। আজ রবিবার সকাল সাড়ে ১১টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ওই সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসনের সহযোগিতায় ও জেলা তথ্য অফিসের আয়োজনে অনুষ্ঠিত ওই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক জাকীর হোসেন।
এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, সিভিল সার্জন আব্দুর রশীদ, অতিরিক্ত জেলা প্রশাসক এ.জে.এম এরশাদ আহসান হাবিব, সহকারী পুলিশ সুপার আলতাফ হোসেন, জেলা তথ্য কর্মকর্তা মোজাম্মেল হক, জেলা খাদ্য নিয়ন্ত্রক সাইফুদ্দিন অভি, জেলা সিপিবির সাধারণ সম্পাদক শ্রীদাম দাস প্রমুখ।
বক্তারা প্রধনমন্ত্রী শেখ হাসিনার বিশেষ ১০টি উদ্যোগ, একটি বাড়ি একটি খামার প্রকল্প, আশ্রয়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা, নারীর ক্ষমতায়ন, সবার জন্য বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচি সমূহ, কমিউনিটি ক্লিনিক ও শিশু বিকাশ, বিনিয়োগ বিকাশ, পরিবেশ সুরক্ষা কার্যক্রমের গুরুত্ব তুলে ধরে বক্তব্য দেন।
সভায় জেলার ছয় উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্ত, শিক্ষা প্রতিষ্ঠান ও সুধি সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 5475223726954481099

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item