নীলফামারীর নারী ভাইস চেয়ারম্যান লাভলীর বিদেশ সফর

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৩ এপ্রিল॥
নীলফামারী সদর উপজেলা পরিষদের জরপ্রিয় নারী ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী ১০ দিনের সরকারী সফরে নেদারল্যান্ড ও বেলজিয়াম যাচ্ছেন। তিনি সকলের দোয়া প্রার্থী।আগামী ২৫ এপ্রিল হতে এই সফর শুরু হবে।
সংশ্লিষ্ট সুত্রে জানা যায়,উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান, স্থানীয় সরকার বিভাগ ও মাঠ প্রশাসনের কর্মকর্তাগনকে নিয়ে প্রশিক্ষণ/স্টাডি ট্যুর আগামী ২৫ এপ্রিল থেকে ৪ মে ২০১৭ তারিখ পর্যন্ত ১০ দিন ব্যাপী  শুরু হবে। এরমধ্যে নেদারল্যান্ডে ৫দিন ও বেলজিয়ামে ৫ দিন আরিফা সুলতানা অবস্থান করবেন।
এই সফরে ১৭জন উপজেলা চেয়ারম্যান ও ৫ জন নারী ভাইস চেয়ারম্যানের মধ্যে আরিফা সুলতানা লাভলী মনোনীত হন।
আরিফা সুলতানা লাভলী গত উপজেলা নির্বাচনে চারজন প্রতিদ্বন্দি প্রার্থীর মধ্যে বিপুল সংখ্যক ভোট পেয়ে নারী ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি নারী ভাইস চেয়ারম্যানের পাশাপাশি জেলা নারী ফোরাম ও জেলা যুবমহিলা লীগের সভাপতির দায়িত্ব সম্মানের সাথে পালন করে ব্যাপক সুনাম অর্জন করে চলেছেন। যেখানে নারী নির্যাচন সেখানে তিনি প্রতিবাদী হয়ে উঠেন এবং নির্যাচিতা নারীদের পাশে এসে দাঁড়িয়ে আইনী সহায়তা করে থাকেন। এ ছাড়া লাভলী এবার নারী দিবসে নীলফামারী জেলার শ্রেষ্ঠ জয়ীতার উপাধীও পেয়েছেন।
ব্যাক্তিগত জীবনে লাভলী  এক ছেলে এক মেয়ের সফল জননী। তার স্বামী সোহরাব হোসেন  সোহাগ নীলফামারী ডায়াবেটিকস হাসপাতালের একজন কর্মকর্তা।
আগামী ২৫ এপ্রিল  এই বিদেশ সফরে লাভলী এখন ঢাকায় অবস্থান করছেন। আগামীকাল সোমবার (২৪ এপ্রিল) সকাল ১০টায় স্থানীয় সরকার বিভাগের সচিব মহাদয়ের সভাপতিত্বে এ বিভাগের সম্মেলন কক্ষে (ভবন নম্বর-৭ কক্ষ নম্বর-৬০১) বিদেশ সফরে উপর একটি প্রশিক্ষন অনুষ্ঠিত হবে। এরপর আগামী ২৫ এপ্রিল সকাল সোয়া আটটায় আরিফা সুলতানা লাভলী অন্যান্য সফরসঙ্গীদের সঙ্গে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান হতে বিদেশ সফরে দেশ ত্যাগ করবেন। এই সফরে তিনি সকলের দোয়া কামনা করেছেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 6992840492272651006

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item