ডিমলা মাদক ও বাল্যবিবাহ রোধে সেমিনার অনুষ্টিত

জাহাঙ্গীর আলম রেজা, ডিমলা প্রতিনিধি ঃ-
শেখ হাসিনার দর্শন ,সকল মানুষের উন্নয়ন “ এই শ্লোগানকে সামনে রেখে নীলফামারীর ডিমলা উপজেলার খগাখড়ীবাড়ী দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে ২৪এপ্রিল সকাল ১০টায় খগা খড়িবাড়ী ও বালাপাড়া ইউনিয়নের যৌথ উদ্যোগে মাদক,জঙ্গী,সন্ত্রাস ও বাল্যবিবাহ রোধকল্পে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সেমিনার অনুষ্টিত হয় ।
উক্ত সেমিনারে মোফাক্কুরূল ইসলাম পেলাব এর সঞ্চালনায় খগাখড়ী বাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমীর হোসেনের তত্বাবধানে খগাখড়ী বাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম লিথনের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা ) আসনের জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মোঃ আফতাব উদ্দিন সরকার ।
বিশেষ আলোচক ছিলেন ডিমলা উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ তবিবুল ইসলাম, ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রেজাউল করিম, ডিমলা থানা অফিসর ইনচার্জ মোয়াজ্জেম হোসেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ সহিদুল ইসলাম ।
আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২নং বালাপাড়া ইউনিয়ন চেয়ারম্যান মোঃ জহুরুল হক ভুঁইয়া , জনতা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আব্দুল মানান,ডিমলা রাণী বৃণদারাণী সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর হানিফ সরকার, ডিমলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লুতফর রহমান ,আদাবাড়ী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ ফেরদৌস আলম ,খগাখড়ীবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত শিক্ষিকা মারুফা আক্তার লিজা , খগা খড়ীবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ হামিদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আশফাকুর রহমান পিনু প্রমুখ ।
এছাড়াও উক্ত দুই ইউনিয়নের মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও মাদরাসা সহ সকল শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক-শিক্ষিকা,ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ ।
সভায় বক্তারা ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত সোনার বাংলা গঠনের লক্ষ্যে ভিশন ২০২১ এর লক্ষ্য পূরণে শেখহাসিনা সরকারের প্রশংসা করে এবং আওয়ামীলীগ সরকারের অর্জন চির অম্লান রাখতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে মাদক,জঙ্গী ,সন্ত্রাস ও বাল্যবিয়ে রোধে একযোগে কাজ করার আহ্বান জানান ।

পুরোনো সংবাদ

নীলফামারী 5244849348223823517

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item