উলিপুরে রাতের আধারে যুবককে হত্যা সন্দেহে গ্রেফতার-১

আশিকুর রহমান,কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রাম জেলার উলিপুরে নিখোঁজ যুবককে হত্যা সন্দেহে শফিকুল ইসলাম (২৪) নামে একজনকে আটক করেছে উলিপুর থানা পুলিশ। মঙ্গলবার ভোরে তাকে পান্ডুল ইউনিয়ন থেকে আটক করা হয়। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে হত্যা মামলার প্রস্তুতি চলছে।
জানা যায়, গত বৃহস্পতিবার ৬ এপ্রিল রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে উলিপুরের পান্ডুল ইউনিয়নের পারুলের পাড় এলাকা থেকে আফজাল হোসেন (২২) নামে এক যুবককে মোবাইলে ডেকে নিয়ে অপহরণ করা হয়।
ঘটনার ৪দিন পর ১০ এপ্রিল সোমবার বিকেলে পাশ্ববর্তী রাজারহাট উপজেলার উমরমজিদ ইউনিয়নের ছোট মইষমুড়ি গ্রামে কাওছার মাস্টারের বিল সংলগ্ন ডোবায় মাছ ধরতে গিয়ে তার মরদেহ সন্ধান পাওয়া যায়।
এ ঘটনায় সন্দেহভাজন শফিকুল ইসলামকে পুলিশ আটক করে। সে ওই ইউনিয়নের জামতলা গ্রামের আব্দুর রহমানের ছেলে।
নিহত, আফজাল হোসেন উলিপুরের পাঁচপীর কলেজে ডিগ্রি দ্বিতীয় বর্ষে পড়াশোনা করার পাশাপাশি রংপুর সিটি কর্পোরেশন অফিসে মাস্টাররোলে পিয়নের কাজ করত।
গত ১ এপ্রিল সন্ধ্যার সময় রংপুর থেকে ৭ দিনের ছুটি নিয়ে সে বাড়িতে বেড়াতে আসে। গত ৬ এপ্রিল রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে তার মোবাইলে অজ্ঞাতনামা এক ব্যক্তির কল আসে।
কথা বলতে বলতে আফজাল হোসেন বাড়ির বাইরে চলে যায়। এরপর থেকে সে বাড়িতে ফেরেনি। সে পারুলের পাড় গ্রামের আইয়ুব আলীর পুত্র।

পুরোনো সংবাদ

কুড়িগ্রাম 6375210081946081402

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item