কিশোরগঞ্জে যৌতুকের জন্য ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে গৃহবধুকে নির্যাতনের অভিযোগ

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় স্বামীর পরকীয়ায় বাধা ও যৌতুকের টাকা না পেয়ে মিম বেগম (২৪) নামে এক গৃহবধুর উপর নির্যাতন চালিয়ে গুরতর আহত করেছে তার স্বামী ব্যাংক কর্মকতা আশরাফুল হক চেীধুরী। গতকাল শুক্রবার সকালে এ নির্যাতনের ঘটনা ঘটে । মেয়েটি উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি ও কালিকাপুর গ্রামের  মিলু চেীধুরীর মেয়ে। সে বর্তমানে কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্যে ভর্তি রয়েছে।
গৃহবধু মিম বেগম জানায়, গত আট বছর আগে উপজেলার পুটিমারী ইউনিয়নে  একই গ্রামের মৃত মতিয়ার রহমান চেীধুরীর ছেলে আশরাফুল হক চেীধুরীর সাথে ইসলামী শরিয়াহ মোতাবেক ৩ লাখ ৫১ হাজার টাকা দেন মোহর ধার্য করে বিবাহ সম্পন্ন হয়। বিয়ের পর খুব ভালভাবেই চলছিল তাদের সংসার জীবন। বিয়ের ৫ বছর পর ২০১৫ সালে আশরাফুল হক চেীধুরী অগ্রনী ব্যাংকের অফিসার পদে নিয়োগ লাভ করেন। নিয়োগ পেয়ে সে সিলেট  মেীলভীবাজার অগ্রনী ব্যাংক শাখায় যোগদান করেন। ব্যাংকে যোগদানের পর আশরাফুল হক চেীধুরী  অন্য মেয়ের সাথে পরকিয়ায় জড়িয়ে বাড়িতে আসা বন্ধ করে দেন। গত চারদিন আগে আশরাফুল হক চেীধুরী ছুটি নিয়ে বাড়িতে আসলে মিম বেগম স্বামীর প্রেমের সম্পর্ক জানতে পেরে বাধা প্রদান করে। এতে ক্ষিপ্ত হয়ে ব্যাংক কর্মকর্তা গৃহবধু মিম বেগমের উপর নির্যাতন চালাতে শুরু করে। এবং তার বাবার বাড়ি থেকে মোটা অংকের টাকা যৌতুক নিয়ে আসতে বলে। গৃহৃবধু যৌতুকের টাকা এনে দিতে অস্বীকার করায় আশরাফুল ও তার পরিবারের লোকজন মিলে তাঁকে পিটিয়ে গুরুতর আহত করে। মিম বেগমের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে তাদের সহযোগিতায় নির্যাতিত গহৃবধুকে কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়।
মেয়েটির বাবা ও উপজেলা আওয়ামীলীগের সহ -সভাপতি মিলু চৌধুরী  কান্নাজড়িত কন্ঠে সাংবাদিকদের জানান, আমার মেয়ের সাথে বিয়ে হওয়ার সময় সে বেকার ছিল। তার পরেও আমি তার সাথে আমার মেয়ের বিয়ে দিয়েছিলাম। ব্যাংকে চাকুরী হওয়ার সময় আমি তাঁকে অনেক কষ্ট করে  টাকা যোগার করে দিয়েছিলাম। কিন্তু চাকরী হওয়ার পর সে এখন আমার মেয়েকে তালাক দিতে চায়।
ব্যাংক কর্মকর্তা আশরাফুল হক চৌধুরীর সাথে মোবাইলে কথা বললে তিনি বলেন, আমি চাকুরী করার কারনে বাইরে থাকায় আমার স্ত্রী অন্য ছেলের সাথে পরকীয়ায় জড়িয়েছে। আমি তার পরকীয়ার কথা জানতে পেরে তাঁকে একটু গালাগাল দিয়েছি।

পুরোনো সংবাদ

নীলফামারী 3636977080074678000

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item