কিশোরগঞ্জে গৃহবধুকে গলা কেটে হত্যা

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারীঃ
ফজিলা বেগম(২০) নামের এক গৃহবধুকে   ধারালো অস্ত্র দিয়ে গলা ও স্তন কেটে হত্যা করেছে দূর্বৃত্ত্বরা। আজ রবিবার বেলা সাড়ে ১১টায় ওই গৃহবধুর লাশ নীলফামারীর কিশোরগঞ্জ থানা পুলিশ নিতাই ইউনিয়নের বাড়ীমধুপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতল ভবনের নিচতলার কমনরুম হতে উদ্ধার করে।  হত্যার শিকার ওই গৃহবধু উক্ত ইউনিয়নের কুটিয়ালপাড়া গ্রামের দিনমজুর বাচ্চু মিয়ার স্ত্রী ও একই ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের দিনমজুর ফজলে মাহমুদের মেয়ে। বর্তমানে শ্বশুড় জামাই দিনমজুরী কাজের জন্য কুমিল্লায় রয়েছে। তাদের খবর দেয়া হলে তারা সেখান হতে বাড়ির পথে রওনা দিয়েছে।
এই ঘটনায় পুলিশ ওই এলাকার রফিকুল ইসলাম বাগু (৫৫) নামের এক ব্যাক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।
হত্যার শিকার ফজিলার বড় বোন লতিফা বেগম জানায় তিনি সহ তার ছোট বোন ফজিলা বেগম গত তিন দিন হয় স্বামীর বাড়ি হতে বাবার বাড়িতে বেড়াতে এসেছে। তাদের বাবার একশ শতক জমির মালিকানা নিয়ে ডাঙ্গাপাড়া গ্রামের খয়রাত হোসেন, রফিকুল ইসলাম, আনিছার রহমান , মোখলেছার রহমান ও মোখলের সঙ্গে বিবাদ ও আদালতে মামলা চলছে। এ অবস্থায় গতকাল শনিবার সন্ধ্যা ৭টার দিকে গ্রামের খয়রাত হোসেনে স্ত্রী  মনো বেগম এসে  ফজিলাকে ডেকে নিয়ে যায়। এরপর হতে ফজিলাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। মনো বেগমকে, ফজিলা কোথায় জানতে চাইলে  সে বাড়ি ফিরে গেছে বলে জানালেও ফজিলাকে সারা রাত খুঁজে পাওয়া যায়নি।  রবিবার সকালে বাড়ি হতে প্রায় দুই কিলোমিটার দুরে স্কুলে ফজিলার লাশ পড়ে আছে এলাকাবাসীর মুখে খবর ছড়িয়ে পড়লে মনো বেগম সহ তার স্বামী খয়রাত হোসেন ও অন্যান্যরা পালিয়ে যায়।
সহকারী পুলিশ (সার্কেল) জিয়াউর রহমান জিয়া জানান তিনি ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল তৈরী করে ময়না তদন্তের জন্য জেলার মর্গে প্রেরন করেছে। তিনি আরো জানান ধারনা কর হচ্ছে দৃর্বৃত্ত্বরা  ওই নারীকে অন্য কোথাও  হত্যা করে বাড়ীমধুপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতল ভবনের নিচতলার কমনরুম নিয়ে এসে ফেলে রেখে পালিয়ে যায়।
কিশোরগঞ্জ থানার ওসি বজলুর রশীদ জানান এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। যারা পালিয়ে গেছে তাদের গ্রেফতারের চেস্টা চলছে।#

পুরোনো সংবাদ

নীলফামারী 8931716479140065887

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item