নীলফামারী জেএমবি হিজরত সদস্য সহ দুই জন গ্রেফতার

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১১ এপ্রিল॥ 
নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির সক্রিয় হিজরত সদস্য সহ দুই  গ্রেফতার হয়েছে। নীলফামারী পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা অভিযান চালিয়ে  সোমবার রাত সাড়ে ১০ টার দিকে নীলফামারীর সৈয়দপুর পৌর শহরের নতুনবাবুপাড়া মহল্লার কলিমের মোড় এলাকা হতে তাদের গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় আরো চার জঙ্গি পালিয়ে যায় বলে ত্রেফতারকৃতরা জানায়। গ্রেফতারকৃত দুই জঙ্গি হলো নাটোর জেলার সিংড়া উপজেলার আরকান্দি গ্রামের ইউসুফ আলী ছেলে আনিছুর রহমান ওরফে আনিছ(৩৮) ও পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার সুলতানপুর ধাননগর গ্রামের মৃত কোরবান আলী খন্দকারের ছেলে আয়নাল হক ওরফে নাহিদ(২৬)।
আজ মঙ্গলবার দুপুরে নীলফামারী পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার জাকির হোসেন খান সাংবাদিকদের  এ তথ্য জানিয়ে বলেন গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সৈয়দপুর থানায় সন্ত্রাস বিরোধী আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। তিনি বলেন  জঙ্গি আয়নাল হক ওরফে নাহিদ জঙ্গির হিজরত নেয়া সক্রিয় সদস্য। সে নতুন নতুন সদস্য সংগ্রহ চাঁদা আদায় করতো। চাঁদা আদায়ে তার দায়িত্ব ছিল নাটোরে।
এ সময় নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার এবি,এম আতিকুর রহমান জানান আসন্ন বাংলা নববর্ষে নাশকতার পরিকল্পনায় জন্য উক্ত দুইজন সহ বেশ কয়েকজন জঙ্গি সৈয়দপুরে এসে সমবেত হয়েছে, এমন গোপন খবরে সেখানে অভিযান চালালে উক্ত দুইজন গ্রেফতার হয়। গ্রেফতারকৃতরা আরো চার জঙ্গি পালিয়ে যাওয়ার কথা জানায়। পালিয়ে যাওয়ার জঙ্গিদের নাম ঠিকানা সংগ্রহ করা হয়েছে এবং তাদের গ্রেফতার করতে অভিযান চলছে।
এ সময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার জিয়ার রহমান জিয়া, আলতাফ হোসেন,সদর থানার ওসি নীলফামারী পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্য বাবুল আকতার।

পুরোনো সংবাদ

নীলফামারী 4655003452093837205

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item