অন্যায় অত্যাচার ও ষড়যন্ত্র ভেদ করে গণতান্ত্রিক আন্দোলন চালিয়ে যেতে হবে-সৈয়দপুরে আসাদুল হাবিব দুলু

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু বলেছেন, যতই অন্যায় অত্যাচার আর ষড়যন্ত্র হোক না কেন, ঐক্যবদ্ধ হয়েই গণতান্ত্রিক আন্দোলন চালিয়ে যাবে বিএনপি। তিনি বলেন, সৈয়দপুর উপজেলার উপ-নির্বাচন বিএনপি’র জন্য চ্যালেঞ্জ। এ চ্যালেঞ্জে বিজয় অর্জন করতে হবে।
তিনি শুক্রবার(২৮ এপ্রিল) রাতে সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কস্থ দলীয় কার্যালয়ে এ কর্মী সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বিএনপির রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌর মেয়র সৈয়দ মো. জাহাঙ্গীর আলম। 
সৈয়দপুর রাজনৈতিক সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সভাপতি ও জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ আব্দুল গফুর সরকারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য বলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যাড.এস এম ওবায়দুর রহমান, সৈয়দপুর উপজেলা পরিষদের ধানের শীষ প্রতিকের চেয়ারম্যান প্রার্থী প্রভাষক শওকত হায়াত শাহ্, উপজেলা ভাইস চেয়ারম্যান রওনক জাহান রিনু, সাবেক ছাত্রদল নেতা কামারপুকুর ইউপি চেয়ারম্যান রেজাউল করিম লোকমান, বিএনপি নেতা মো. শামসুল আলম, নজরুল ইসলাম, সাবেক পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী, আনিছুর রহমান চৌধুরী, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন প্রামানিক, জেলা ছাত্রদলের সভাপতি রিজওয়ান হোসেন পাপ্পু প্রমুখ।
সভায় প্রধান অতিথি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু বলেন, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে  উপ-নির্বাচন বিএনপির অংশগ্রহণ একটি চ্যালেঞ্জ। এ চ্যালেঞ্জে বিএনপিকে অবশ্যই জয়ী হতে হবে। তিনি বলেন দলের বিরুদ্ধে যতই ষড়যন্ত্র হোক, কোন লাভ হবে না। দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে বিএনপির প্রার্থীকে বিজয় করার জন্য কাজ করতে হবে। অধ্যক্ষ দুলু বলেন, সৈয়দপুরে বিএনপি’র কেন্দ্রীয় অনেক নেতা সৈয়দপুরে আসবেন। স্থানীয় নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলা নির্বাচনে গণসংযোগ করবেন বলে ঘোষণা দেন তিনি। তিনি আগামী ১৬ মে’র উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী প্রভাষক শওকত হায়াত শাহকে বিজয়ী করার জন্য সকলকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। কর্মী সমাবেশে কর্মীদের ক্ষোভের বক্তব্যকে কেন্দ্র করে কিছুটা হট্টগোল সৃষ্টি হলেও কেন্দ্রীয় নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত করা হয়। এ সময় কেন্দ্রীয় নেতৃবৃন্দ নেতাকর্মীদের ক্ষোভের কথা ধৈর্য্য সহকারে শোনেন এবং বিষয়টি কেন্দ্রে অবগত করা হবে বলে তাদের আশ্বস্ত করেন।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 6018122815595194079

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item