ডিমলায় চোরাই মোটরসাইকেল সহ দুই চোর গ্রেফতার

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা প্রতিনিধিঃ

ডিমলায় বৃহ¯প্রতিবার ভোর রাতে মোটর সাইকেল চোর চক্রের দুই সদস্যকে একটি ডিসকভার ১২৫ সিসি কালো লাল রঙ্গের নীলফামারী- হ-১১-৯৪১৩ নং রেজিষ্টেশনকৃত মোটর সাইকেল সহ আটক করেছে ডিমলা থানা পুলিশ।

আটককৃত মোটর সাইকেল চোর দুইজন হলো, নীলফামারী জেলার জলঢাকা উপজেলার পশ্চিম কাঠালী ইউনিয়নের মোঃ খলিলুর রহমানের পুত্র আলমগীর হোসেন (২৪) ও একই উপজেলার সিট মিরগঞ্জ
এলাকার মোঃ ইউনুস আলীর পুত্র মোঃ ফরিদুল ইসলাম (২৩)।

ডিমলা থানার পুলিশের এস আই মোঃ খুরশিদ আলম জানায় আটককৃত চোর ২ জন আন্তঃজেলায় বিভিন্ন জায়গায় চরিু করতে গিয়ে ধরা পরে এর র্পূবে তাদের বিরুদ্ধে একাধিক চুরি মামলা রয়েছে। গত রাতে আবারো জেলার ডিমলা উপজেলার নাউতারা ইউনিয়নের মধ্য নটাবাড়ী গ্রামের মৃত জমির উদ্দিনের পুত্র  মোঃ আনোয়ারুল হকের নিজ বাড়ীতে পশ্চিম দুয়ারী পূর্ব ঘর থেকে গভির রাতে উক্ত মোটর সাইকেলটি চুরি করে পালানোর সময় নাউতারা ইউনিয়নের পুর্ব শালহাটি সাতজাহান এলাকায় মোটর সাইকেল মালিকের বিয়াই আমির হোসেন সহ তার দুই পুত্রের হাতে আটক হয়।

এ ব্যাপারে নাউতারা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মোঃ ছাইফুল ইসলাম লেলিন বলেন,ঘটনাটি আমাকে রাতেই মুঠো ফোনে অবগত করলে ঘটনাস্থল গিয়ে উদ্ধারকৃত মোটর সাইকেলটি সহ চোর দুজনকে পুলিশে সোপর্দ্য করার সহযোগিতা করি।

ডিমলা থানার (ওসি) মোঃ মোহাজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এ ব্যাপারে ডিমলা থানায় একটি চুরি মামলা দায়ের করে আসামীদের কে বৃহ¯প্রতিবার দুপুরে জেলার জেল হাজতে পাঠানো হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 1636385662581371561

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item