ডিমলায় সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেফতার !

মোঃ জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা, নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীর ডিমলায় রবিবার গভীর রাতে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামীকে গ্রেফতার করেছে ডিমলা থানা পুলিশ। সাজাপ্রাপ্ত আসামী দুইজন জেলার ডিমলা উপজেলার বালাপাড়া ইউনিয়নের সোভানগঞ্জ এলাকার মৃতঃ আহিম উদ্দিনের পুত্র)মোঃ রহিম বাদশা মিয়া (৫০) ও একই এলাকার মোঃ জহির উদ্দিনের পুত্র জয়নাল আবেদীন (৬০)।

থানা সুত্রে যানা যায় তাদের বিরুদ্ধে বিগত ০৯-০৪-২০০৫ইং তারিখে ৯৪১/ডঅ অপরাধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে ২৫(খ), (২) ধারায় মামলা থাকার পরেও আদালতের আদেশ অমান্য করে দীর্ঘদিন ধরে গা ঢাকা দিয়ে থাকে। যুগ্ন দায়রা জজ নীলফামারী গত ০২-০৩-২০১৭ ইং তারিখে ওয়ারেন্ট ভুক্ত করে মামলা দায়ের করেন যার নং ঝঞ.১১/৩ ।

 উক্ত মামলার সুত্রে ডিমলা থানার সেকেন্ড অফিসার মোঃ শাহাবুদ্দিন আহম্মেদের নেতৃত্বে এসআই ইমাদ উদ্দিন মোহম্মদ ফারুক ফিরোজ, এসআই মোঃ আতিকুর রহমান আতিক ও এসআই মোঃ খুরশিদ আলম মিলে গত কাল মধ্যরাতে আসামীদের নিজ বাড়ী থেকে গ্রেফতার করে। আসামীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার আপ্রাণ চেষ্ঠা করেছিল,কিন্তু পুলিশের নিরলস চেষ্ঠা চালিয়ে আসামীদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ১ বছরের সাজা ৩ হাজার টাকা জরিমানা অনাদয়ে দুই মাসের কারাদন্ড প্রাপ্ত আসামীরা আদালতের আদেশ অমান্য করায়, তাদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা থাকায় জেলা আদালতের র্নিদেশে গ্রেফতার করে আজ রবিবার সকালে জেলার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 5543459372893035378

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item