ছাত্র-ছাত্রীদের সঠিকভাবে স্বাধীনতার ইতিহাস জানতে হবে- কে,বি ডিগ্রী কলেজে এ্যাড. সোহরাব

জে.ইতি হরিপুর ঠাকুরগাঁও প্রতিনিধিঃ 

লক্ষ লক্ষ প্রাণের বিনিময়ে অর্জিত স্বাধীনতা বাঙালি জাতির শ্রেষ্ঠ অর্জন। এ অর্জনকে অর্থপূর্ণ করতে সবাইকে মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে হবে। স্বাধীনতার চেতনাকে ধারণ করতে হবে। প্রজন্ম থেকে প্রজান্তরে পৌঁছে দিতে হবে। তাই ছাত্র-ছাত্রীদের সঠিকভাবে স্বাধীনতার ইতিহাস জানতে হবে।
     মহান স্বাধীনতা ও জাতীয় দিবস, উচ্চমাধ্যমিক সার্টিফিকেট পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণ এবং আলোচনা সভায় অত্র কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি এ্যাড. মোঃ সোহরাব হোসেন প্রধান-এ কথা বলেন।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, এ,কে,এম শামীম ফেরদৌস টগর, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ভাতুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আর,এ, কাঠালডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, শাহ্জাহান সরকার, ওবাইদুর রহমান মানিক,
     অত্র কলেজের বিদ্যোৎসাহী সদ্য অধ্যক্ষ মোঃ রিয়াজুল ইসলাম সরকার, অত্র কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ আব্দুস সামাদ, প্রতিষ্ঠাতা সদস্য- সাবেক মেম্বার জালাল উদ্দীন, দাতা সদস্য আব্দুর রহমান, বিদ্যোৎসাহী সদস্য- আবুল বারকাত প্রধান জুয়েল, অভিভাবক সদস্য- নবাব আলী, কবির হোসেন, আঃ রহমান, শিক্ষক প্রতিনিধি- আইয়ুব আলী, অরুণা রায়, জিল্লুর রহমান এবং অত্র কলেজের সকল শিক্ষক/কর্মচারী ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।
এ্যাড. সোহরাব আরো বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার মহান মুক্তিযুদ্ধের চেতনা উদ্বুদ্ধ হয়ে দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। গত আট বছরে বাংলাদেশের প্রতিটি সেক্টরে কাঙ্খিত অগ্রগতি অর্জন করেছে। অর্থ-সামাজিক উন্নয়নে বাংলাদেশ এখন বিশ্বে রোল-মডেল। ২০২১ সালের আগেই আওয়ামী লীগ সরকার বাংলাদেশকে মধ্যম আয়ের এবং ২০২১ সালের মধ্যে উন্নত এবং সমৃদ্ধ দেশে পরিণত করবে, ইনশাআল্লাহ।  

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 6171365717071508370

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item