এপ্রিলের প্রথম সপ্তাহে মুক্তি পাচ্ছে ‘সত্তা’

বিনোদন ডেস্কঃ
পহেলা বৈশাখে হাসিবুর রেজা কল্লোলের নির্মিত সিনেমা ‘সত্তা’ মুক্তির দিনক্ষণ নির্ধারিত থাকলেও বাংলা নববর্ষের প্রথম দিনেই মুক্তি পাচ্ছে না সিনেমাটি। এমন খরবই শোনালেন নির্মাতা নিজেই।

অনেক আগে থেকেই এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে ‘সত্তা’ সিনেমাটি মুক্তির সিদ্ধান্ত থাকলেও এপ্রিলের প্রথম সপ্তাহে সিনেমাটি মুক্তির নতুন সিদ্ধান্ত নিয়েছেন ‘সত্তা’র নির্মাতা। এ প্রসঙ্গে তিনি বলেন,“পহেলা বৈশাখের দিনটি খুবই উৎসবমুখর থাকে। সবাই তার প্রিয়জন ও কাছের মানুষদের নিয়ে আনন্দে মেতে উঠে, পান্তা-ইলিশ খাওয়া নিয়ে ব্যস্ত থাকে। তাই সেই সময়টায় সিনেমা দেখার প্রতি কিছুটা আগ্রহে ভাটা পড়ে। তাই পহেলা বৈশাখকে উপলক্ষ্য করেই আমরা ৭ এপ্রিল সারাদেশের প্রেক্ষাগৃহে ‘সত্তা’ সিনেমাটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।”

এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মত পর্দায় জুটি বেঁধেছেন ঢালিউডের শাকিব খান ও ভারতের অভিনেত্রী পাওলি দাম।

সোহানী হোসেনের ছোটগল্প ‘মা’ অবলম্বনে নির্মিত হচ্ছে ‘সত্তা' সিনেমাটি। দুই সংগ্রামী মায়ের গল্প নিয়ে আবর্তিত হয়েছে কাহিনি, যার চিত্রনাট্যর কাজটি করেছেন কল্লোল নিজেই। সংলাপ লিখেছেন ফেরদৌস হাসান রানা।

সিনেমায় অন্যান্য আরো যারা অভিনয় করছেন, শিমুল খান, জয়ন্ত চট্টোপাধ্যায়, নাসরিন, রিনা খান, ডন ও কাবিলা।

‘সত্তা’ সিনেমায় থাকছে মোট ছয়টি গান। সবগুলো গানের সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন বাপ্পা মজুমদার। গানগুলোতে কন্ঠ দিয়েছেন মমতাজ, জেমস, সামিনা চৌধুরী, কনা, মিলা প্রমুখ।

২০১৪ সালের ১৬ নভেম্বর থেকে শুরু হয় ‘সত্তা’র দৃশ্যধারণের কাজ। ঢাকা, চুয়াডাঙ্গা, যশোর, বান্দরবান, সিলেট, চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে সম্পন্ন করা হয়েছে সিনেমাটির দৃশ্যায়নের কাজ।

৩১ জানুয়ারি বিনা কর্তনে সেন্সরবোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে সিনেমা ‘সত্তা’। এছাড়াও সিনেমার ট্রেইলার ও পোষ্টার বিনাকর্তনে সেন্সরবোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে বলে জানিয়েছেন নির্মাতা।

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 5737984400956414157

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item