সৈয়দপুরে প্রধান শিক্ষিকা মির্জা জহুরা আক্তারের স্বামীর ইন্তেকাল

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে নয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মির্জা জহুরা আক্তারের স্বামী আলী আহমেদ খাঁন গতকাল (বৃহস্পতিবার) সকালে শহরের নতুন বাবুপাড়াস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লহি . . . রাজিউন)। তিনি বেশ কিছুদিন যাবৎ ডায়াবেটিস্ ও হৃদরোগে ভুগছিলেন। মৃৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে  সন্তান, অসংখ্যক আত্মীয়-স্বজন,বন্ধু-বান্ধব ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।
গতকালই (বৃহস্পতিবার) বাদ এশা সৈয়দপুর শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের জামে মসজিদে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। তাঁর নামাজে জানাজায় সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। পরে মরহুমকে শহরের হাতিখানা কবরস্থানে দাফন করা হয়েছে।
তাঁর মৃত্যুতে সৈয়দপুর উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মো. আজমল হোসেন, সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু ছালেহ মো. মুসা জঙ্গী, উপজেলা শিক্ষা অফিসার মো. আহসান হাবিব, সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি শিল্পপতি লায়ন মো. নজরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মো. সাইদুর রহমান সরকার, সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি আমিনুল হক, সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোখলেছুর রহমান জুয়েল, নয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি’র সভাপতি পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু,বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি’র সভাপতি এম ওমর ফারুক, বাঁশবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি’র সভাপতি জোবায়দুর রহমান শাহীন, সৈয়দপুর উপজেলার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত সকল প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক-শিক্ষিকাবৃন্দ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 242664548412525934

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item