সৈয়দপুরে ডা.এম.এ আলিমের পিতা মোহাম্মদ আলী মন্ডলের ইন্তেকাল

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :

সিলেট মেডিক্যাল কলেজ হাসপাতালের ইউরোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. এম. এ. আলিমের পিতা আলহাজ্ব মোহাম্মদ আলী মন্ডল আর নেই। তিনি গত বৃহস্পতিবার দিবাগত রাত ১১ টায় সৈয়দপুর উপজেলার ৩ নম্বর বাঙ্গালীপুর ইউনিয়নের বাঙ্গালীপুর মন্ডলপাড়ায় নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি .  .  . রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৮ বছর। তিনি ৪ ছেলে ৩ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্যক আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।
গতকাল (শুক্রবার) বিকেল সাড়ে তিনটায় সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউপি’র বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয় মাঠে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। তাঁর নামাজে জানাজায় সৈয়দপুর উপজেলার সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। পরে মরহুমকে তাঁর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
তাঁর মৃত্যুতে সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র আখতার হোসেন বাদল, সাবেক পৌর চেয়ারম্যান আলহাজ্ব মো. বখতীয়ার কবির, পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম বাবু, আওয়ামী লীগ নেতা অধ্যাপক সাখাওয়াৎ হোসেন খোকন, ডা. শেখ নজরুল ইসলাম, বাঙ্গালীপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান ডা. মো. শাহাজাদা সরকার, সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি আমিনুল হক প্রমূখ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
প্রসঙ্গত, মরহুম আলহাজ্ব মোহাম্মদ আলী মন্ডল ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুস সামাদ মন্ডলের বড় ভাই এবং ডা. মো. তৌফিকুল হাসান রকি’র বড় চাচা।

পুরোনো সংবাদ

নীলফামারী 8596733349824040150

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item