সৈয়দপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি পুনর্গঠন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৫ মার্চ॥
নীলফামারীর  সৈয়দপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি পুনর্গঠন করা হয়েছে। তিন বছরমেয়াদী নয় সদস্য বিশিষ্ট এ কমিটি পুনর্গঠন করা হয়। পুনর্গঠিত এ কমিটিকে দুর্নীতি দমন কমিশন (দুদক) রাজশাহী বিভাগীয় কার্যালয়ের পরিচালক আবদুল আজিজ ভূঁইয়া গত ১৪ ফেব্রুয়ারী অনুমোদন প্রদান করেন। এ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন যথাক্রমে সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও শিল্পপতি লায়ন মো. নজরুল ইসলাম এবং দৈনিক কালের কন্ঠ ও করতোয়া পত্রিকার সৈয়দপুর প্রতিনিধি তোফাজ্জল হোসেন লুতু।
কমিটির অন্যান্য পদে মনোনীতরা হলেন  অবসরপ্রাপ্ত জেলা  মাধ্যমিক শিক্ষা অফিসার সহ-সভাপতি আলহাজ্ব মো. আব্দুল বাসির মিয়া ও  সৈয়দপুর মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মো. হাফিজুর রহমান হাফিজ এবং সদস্য সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ  লায়ন মো. রেয়াজুল আলম রাজু,  সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. মোখলেছুর রহমান জুয়েল, নারী সমাজকর্মী কামরুন নাহার ইরা, নয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মির্জা জহুরা আক্তার এবং পূর্ব বোতলাগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শিউলি সুলতানা।
দুর্নীতি দমন কমিশন (দুদক) দিনাজপুর সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক (ডিডি) মো. আব্দুল করিম স্বাক্ষরিতপত্রে এ কমিটির অনুমোদনের বিষয়টি নিশ্চিত হয়েছে।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 4448051247766238385

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item