সৈয়দপুরে নয়বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুর শহরের নয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা, মা সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার (৫মার্চ) বিকেলে শহরের নয়াবাজার এলাকায় বিদ্যালয় চত্বরে ওই বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু ছালেহ মো. মুসা জঙ্গী।
বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসার মো. আহসান হাবিব, লায়ন্স স্কুল  এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি, শিল্পপতি লায়ন মো. নজরুল ইসলাম এবং  সহকারি উপজেলা শিক্ষা অফিসার মুসারাত জাহান মিলি।
বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির (এসএমসি) সভাপতি ও সৈয়দপুর পৌরসভার কাউন্সিলর মো. এরশাদ হোসেন পাপ্পু অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
 অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মির্জা জহুরা আক্তার।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটি’র সদস্য মো. নাসিম রেজা শাহ্, সাবেক সভাপতি নিজাম বিন আজিম ও ডা. মো. মাসুদ,বাঁশবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি জোবায়দুর রহমান শাহীন, সৈয়দপুর পৌরসভার সাবেক কমিশনার এহসানুল হক, সাপ্তাহিক জনসমস্যা পত্রিকার সম্পাদক প্রভাষক শওকত হায়াৎ শাহ্, সাংবাদিক এম আর আলম ঝন্টু প্রমূখ।
অনুষ্ঠানে সহকারি উপজেলা শিক্ষা অফিসার মো. জাকির হোসেন সরকার ,উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর নিহার রঞ্জন শীল উপস্থিত ছিলেন।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা জাফরিন সোহেলী।
পরে প্রধান অতিথি ইউএনও আবু ছালেহ মো. মুসা জঙ্গী বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া  প্রতিযোগিতার ১৩ টি ইভেন্টে বিজয়ী, মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার ও ক্রেস্ট তুলে দেন। পরে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এতে বিদ্যালয়ের শিক্ষার্থীরা নৃত্য ও সঙ্গীত পরিবেশন করে। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি,সুধীজন,সাংবাদিক,ব্যবসায়ী বিপুল সংখ্যক মা অভিভাবক, শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 7110629459105362625

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item