সৈয়দপুরের প্রত্যন্ত গ্রামের গাঁজার আসর থেকে দুইশত গ্রাম গাঁজা উদ্ধার ॥ আটক - ২

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ॥

সৈয়দপুরে প্রত্যন্ত গ্রামের একটি  জমজমাট গাঁজার আসরে হানা দিয়ে ২ শ’ গ্রাম গাঁজা উদ্ধার করেছে। এ সময় ওই গাঁজার আসর থেকে দুই ব্যক্তিকেও আটক করেছেন গ্রাম পুলিশ। উপজেলার খাতামধুপুর ইউনিয়নের ধুলিয়া বাবুপাড়া থেকে শনিবার সন্ধ্যায় ওই গাঁজা উদ্ধার করা হয়েছে।
 উপজেলার ৫ নম্বর খাতামধুপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জুয়েল চৌধুরী জানান, গত শনিবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭ টার দিকে তাঁর ইউপি’র ৯ নম্বর ওয়ার্ডের খালিশা ধুলিয়া বাবুপাড়ায় জনৈক গণেশ ও চিকার বাড়িতে গাঁজার আসর বসার খবর পেয়ে সেখানে হানা দেয় গ্রাম পুলিশ। এ সময় গ্রাম পুলিশের উপস্থিতি আচ করতে পেরে বাড়ির মালিক গণেশ ও চিকা দ্রুত সটকে পড়ে। তবে এ সময় ওই গাঁজার দুই শ’ গ্রাম গাঁজাসহ তছলিম (৫২) এবং সিরাজুল ইসলামকে (৫৫)  হাতেনাতে ধরে ফেলেন গ্রাম পুলিশ। পরে ঘটনাটি সৈয়দপুর থানা পুলিশকে অবহত করা হয়। খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গাঁজাসহ আটক ব্যক্তিদেরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন। গ্রেপ্তারকৃত তছলিম রংপুরের তারাগঞ্জ উপজেলার কুর্শা ইউনিয়নের দৌলতপুরের মৃত. আইনুদ্দিনের এবং সিরাজুল ইসলাম একই উপজেলার আলমপুর ইউনিয়নের দোয়ালীপাড়ার মৃত. সৈয়দ মন্ডলের ছেলে বলে জানা গেছে।
 সৈয়দপুর থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল আজিজ জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আটককৃদের গতকাল রবিবার আদালতের মাধ্যমে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।    

পুরোনো সংবাদ

নীলফামারী 3210272945808078458

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item