জঙ্গিবাদ নির্মূল হয়নি, তবে নিয়ন্ত্রণে রয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

ডেস্কঃফাঁসির দণ্ডপ্রাপ্ত হরকাতুল জিহাদ নেতা মুফতি হান্নানকে বহনকারী প্রিজন ভ্যানে ককটেল নিক্ষেপকারী ও কুমিল্লায় পুলিশ সদস্যদের ওপর বোমা হামলাকারীদের জনগণের সহযোগিতায় ধরা সম্ভব হয়েছে জানিয়ে আসাদুজ্জামান খাঁন আরও বলেন, ‘আমাদের সঙ্গে জনগণ আছে, আমাদের পুলিশ দেশপ্রেমে উদ্বুদ্ধ; পুলিশ রক্ত দিতে শিখেছে। সুতরাং জঙ্গির ভয়, সন্ত্রাসের ভয় আর পেতে হবে না। আমরা মনে করি, জনগণ সঙ্গে থাকলে কেউ আমাদের অগ্রযাত্রাকে রুখতে পারবে না।’

রাজশাহী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঞার সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সাংসদ আয়েন উদ্দিন ও রাজশাহী রেঞ্জ ডিআইজি এম খুরশীদ হোসেন। পরে স্বরাষ্ট্রমন্ত্রী রাজশাহী নগরের শাহ মখদুম থানার নবনির্মিত ভবন উদ্বোধন করেন। এখানে আয়োজিত সুধী সমাবেশে সভাপতিত্ব করেন নগর পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলাম।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী সদর আসনের সাংসদ ফজলে হোসেন বাদশা, সংরক্ষিত আসনের সাংসদ আখতার জাহান, সাংসদ ওমর ফারুক চৌধুরী প্রমুখ।

প্রসঙ্গত, প্রায় ১৪ কোটি টাকা ব্যয়ে পবা ও শাহ মখদুম থানা কমপ্লেক্স নির্মাণ করা হয়েছে। এর মধ্যে পবা থানা কমপ্লেক্স নির্মাণে ব্যয় হয়েছে ৬ কোটি টাকা। শাহ মখদুম থানা কমপ্লেক্স ও ভিকটিম সাপোর্ট সেন্টার নির্মাণে ব্যয়ের অঙ্ক প্রায় ৮ কোটি টাকা।

পুরোনো সংবাদ

প্রধান খবর 1392583884237538123

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item