পঞ্চগড়ে ফেন্সিডিল বিক্রির দায়ে ৪ জন আটক

সাইদুজ্জামান রেজা পঞ্চগড় :-
পঞ্চগড় সদর উপজেলার পাটোয়ারী পাড়া থেকে ফেনসিডিল বিক্রির অপরাধে দু’জন নারীসহ চারজনকে আটক করেছে পুলিশ। শনিবার বিকেলে পঞ্চগড় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর পুলিশের সহযোগিতায় অভিযান চালিয়ে তাদের আটক করে। 
আটককৃতরা হলেন, তপু রায়হান (২৬), আলাল হোসেন (৫০) উভয়ের পিতা মৃত. সাকিমদ্দিন, তপু রায়হানের স্ত্রী কায়সারী জান্নাত নিপা (১৯) ও রফিকুল ইসলাম স্বপনের স্ত্রী লাকী আক্তার (১৯)। এরা প্রত্যেকেই পাটোয়ারী পাড়ার বাসিন্দা।
পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ রবিউল হাসান সরকার আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রথমে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর কর্তৃপক্ষ ও এসআই শাহীনুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করেন। সংঘবদ্ধ মাদকদ্রব্য ও অসামাজিক কার্যকলাপ পরিচালনাকারী সিন্ডিকেট চক্র পুলিশের অভিযানে ক্ষিপ্ত হয়ে প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা চালায়। খবর পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) নারী পুলিশ সদস্যসহ আমরা ঘটনাস্থলে ছুটে যাই। এ সময় তল্লাশী চালিয়ে পৃথক দু’টি বাড়ীতে ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং ঘটনাস্থল থেকে ৪ জনকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 6488967630292421785

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item