নীলফামারীতে দুর্নীতি না করার শপথ নিলেন ছয়’শ শিক্ষার্থী

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৮ মার্চ॥ দুর্নীতি প্রতিরোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে নীলফামারী শহরের পুলিশ লাইন্স একাডেমিতে। আজ মঙ্গলবার দুপুরে দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) নীলফামারী জেলা কমিটির আয়োজনে সভায় সভাপতিত্ব করেন কমিটির সহ-সভাপতি শামসুন নাহার শান্তি।
সভায় স্বাগত বক্তব্য দেন দুপ্রক সাধারণ সম্পাদক লে. কর্ণেল (অব.) মোশাররফ হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রহলাদ চন্দ্র দাস ও দুপ্রক সদস্য সাংবাদিক নুর আলম। মতবিনিময় সভা শেষে  বিদ্যালয়ের ৬শ শিক্ষার্থী দুর্নীতি না করার শপথ নেন। শিক্ষার্থীদের শপথ পাঠ করান বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রহলাদ চন্দ্র দাস।
দুপ্রক সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন জানান, শিক্ষার্থীদের মাঝে দুর্নীতি বিষয়ে ঘৃণা জন্মানো, প্রতাখ্যান করাসহ মহান স্বাধীনতার চেতনাকে লালন করে বেড়ে উঠার প্রত্যয় নিয়ে উৎসাহ সৃষ্টি করা হচ্ছে কর্মসুচীর মাধ্যমে।
প্রসঙ্গত, সারাদেশে ২৬মার্চ থেকে ১লা এপ্রিল পর্যন্ত “দেশ প্রেমের শপথ নিন, দুর্নীতিকে বিদায় দিন” শ্লোগানে এবারে দুর্নীতি বিরোধী সপ্তাহ উদযাপিত হচ্ছে।

অপরদিকে “সবাই মিলে লড়ব, দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ব” এই শ্লোগানকে সামনে রেখে নীলফামারীর জলঢাকা উপজেলায় দুর্নীতি প্রতিরোধ কমিটির  মানববন্ধন করেছে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি।
আজ মঙ্গলবার বেলা ১২টায় জিরোপয়েন্ট মোড়ের ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মিরাতুর রহমান মিরু চৌধুরী, সাধারন স¤পাদক সাবেক শিক্ষক আলহাজ্ব জমশেদ আলী, পৌর আঃলীগের সভাপতি আশরাফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা প্রমোদ চন্দ্র রায়, প্রভাষক সাখাওয়াত হোসেন, মোসফেকুর রহমান মনু, দুলাল হোসেন ও লাবনী বেগম প্রমুখ। ২৬ মার্চ থেকে ১ এপ্রিল পর্যন্ত দেশব্যাপী দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ পালন করছে বিভিন্ন সংগঠন।#

পুরোনো সংবাদ

নীলফামারী 2283521622821949913

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item