আদিতমারীতে ২০ কেজি গাজাসহ আটক ১

নিজস্ব প্রতিনিধিঃলালমনিরহাটের আদিতমারী উপজেলায় ২০ কেজি গাঁজা ও একটি অটোরিক্সাসহ শরিফুল ইসলাম(২৯) নামে এক অটোচালককে আটক করেছে পুলিশ। রোববার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার ভেলাবাড়ি বাজার থেকে তাকে আটক করে আদিতমারী থানা পুলিশ। আটক শরিফুল ইসলাম আদিতমারী উপজেলার দুর্গাপুর ইউনিয়নের গন্ধমরুয়া গ্রামের তায়েজ উদ্দিনের ছেলে।
আদিতমারী থানার এসআই আশরাফুল আলম জানান, লালমনিরহাট সার্কেল অফিসের সহকারী এএসআই মাসুদুর রেহমানের গোপন একটি খবরের ভিত্তিতে আদিতমারী থানা পুলিশের একটি চৌকস টিম ভেলাবাড়ি এলাকায় অভিযান চালায়।
এ সময় সন্দেহ জনক ভাবে একটি অটোরিক্সা ভেলাবাড়ি হইতে কাকিনা যাওয়ার পথে আটক করা হয়। পুলিশী উপস্থিতি বুঝতে পেয়ে মুলহোতা পালিয়ে গেলেও চালক শরিফুলকে আটক করে পুলিশ।
পরে ওই অটোরিক্সায় থাকা বস্তা তল্লাশী চালিয়ে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদক নিয়ন্ত্রন আইনে আদিতমারী থানায় একটি মামলা হয়েছে।
লালমনিরহাট সহকারী পুলিশ সুপার(এএসপি-সার্কেল) হোসেন শহীদ সোহরাওয়ার্দী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গাঁজাগুলো মহিপুরঘাট হয়ে রংপুরের উদ্দেশ্যে যাচ্ছিল। মুলহোতার নাম পরিচয় পাওয়া গেছে, তাকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

পুরোনো সংবাদ

লালমনিরহাট 1724802139433720468

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item