জলঢাকায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

মর্তুজা ইসলাম,জলঢাকা প্রতিনিধিঃ

যথাযোগ্য মর্যাদায় ও বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে নীলফামারীর জলঢাকায় রবিবার সকালে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।
  এ উপলক্ষে জলঢাকা উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন,মুক্তিযোদ্ধা সংসদ কমাণ্ড কাউন্সিল সহ বিভিন্ন রাজনৈতিক দল,শিক্ষা প্রতিষ্ঠান,স্বেচ্ছাসেবী ও সাংস্কৃতিক সংগঠন যথাযোগ্যভাবে বিভিন্ন কর্মসুচি পালন করে।
কেন্দ্রীয় শহীদ মিনারে ভোর ৬ ঘটিকার সময় ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিনের কর্মসুচি শুরু করে উপজেলা প্রশাসন। এরপর  স্মৃতি অম্লানে পূষ্পার্ঘ্য অর্পন,বর্ণাঢ্য র‌্যালী,বীর মুক্তিযোদ্ধাদের সংর্বধনা,আলোচনা সভা,ক্রীড়া প্রতিযোগীতা,শিশু কিশোরদের অংশগ্রহণে স্হানীয় স্টেডিয়াম মাঠে কুচকাওয়াজ সহ মসজিদ মন্দিরে দেশ ও জাতির শান্তির অগ্রগতি এবং কল্যান কামনায় শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ প্রার্থনা করা হয়।
  উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ রাশেদুল হক প্রধানের সভাপতিত্বে সকাল ৮ টায় জলঢাকা স্টেডিয়াম মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয়  পতাকা উত্তোলন ও শান্তির পায়রা উড়িয়ে স্কাউট,  আনছার,পুলিশের অভিবাধন গ্রহন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি স্হানীয় সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা। এসময় উপস্হিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ আলী, ভাইস চেয়ারম্যান রিভা আমজাদ, অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমাণ্ডার হামিদুর রহমান, মেয়র ফাহমিদ ফয়সাল কমেট চৌধুরী, উপজেলা প্রকৌশলী হারুন - অর - রশীদ প্রমুখ। এছাড়াও উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক/শিক্ষিকা,ছাত্র/ছাত্রী,
অভিভাবক,সাংবাদিক ও হাজারো সাধারন মানুষের ঢল নামে কেন্দ্রীয় শহীদ মিনার ও স্টেডিয়াম মাঠে। এদিকে রাবেয়া চৌধুরী ডিগ্রী মহিলা কলেজের অধ্যক্ষ বিবেকা নন্দ মহন্তের নেতৃত্বে কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। এছাড়াও স্বাধীনতা শিক্ষক পরিষদ, প্রেসক্লাব ও সামাজিক সংগঠন শিকড় বীর শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে।

পুরোনো সংবাদ

নীলফামারী 3922261633274183957

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item